Bangla Serial

TRP: ব্যাপক রেজাল্ট করল নিম ফুলের মধু! উড়ে গেল জগদ্ধাত্রী! সঙ্গে ফুলকি, কোজাগরী আর দীপা

টিআরপি তালিকা (TRP list ) বর্তমান বাংলা ধারাবাহিকের জন্য ভীষণ রকম ভাবে গুরুত্বপূর্ণ। ‌ এই টিআরপি তালিকার মধ্যে দিয়েই দর্শকরা বুঝতে পারেন কোন ধারাবাহিক দর্শকের মনে ঠিক কতটা জনপ্রিয়তা পেয়েছে। প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবার‌ই সাপ্তাহিক ফল প্রকাশ হয় বাংলা ধারাবাহিক গুলোর।

আসলে টিআরপি তালিকায় যে ধারাবাহিক যত ভালো পারফর্ম করবে সেই ধারাবাহিক ততদিন টিকবে এমনটাই বাঞ্ছনীয়।‌ আর যে ধারাবাহিক কম নম্বর পাবে সেই ধারাবাহিক বন্ধের মুখে আরো বেশি করে এগিয়ে যাবে। তবে প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকার ধরন কিন্তু একরকম হয় না। কিছু কিছু সপ্তাহে সবকিছু ওলট-পালট হয়ে যায়। আর এই সপ্তাহটাও তেমনই একটি সপ্তাহ।

দীর্ঘদিন ধরে প্রথম স্থান দখল করে রয়েছে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী এবং তৃতীয় স্থান মোটামুটিভাবে ফুলকির। তবে দ্বিতীয় এবং তৃতীয় স্থান নিয়ে এই দুই ধারাবাহিকের মধ্যে মাঝেমধ্যেই রদবদল হয়। তবে চলতি সপ্তাহে সবাইকে পর্যদুস্ত করে দিয়ে টিআরপি তালিকায় একেবারে দ্বিতীয় স্থানে উঠে এসেছে নিম ফুলের মধু ধারাবাহিকটি।

সৃজন-পর্ণার ডিভোর্সকে ঘিরে এখন দত্ত বাড়িতে তুলকালাম।‌ আর সেই কারণেই জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে এই ধারাবাহিকটি। চলতি সপ্তাহে ফুলকির সঙ্গে দ্বিতীয় স্থানে উঠে এসেছে নিম ফুলের মধু। প্রত্যেক সপ্তাহেই এক ধাপ করে এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি। আর আগামী সপ্তাহে যদি এই ধারাবাহিক প্রথম স্থান দখল করে তাহলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

উল্লেখ্য, সেই সঙ্গে চলতি সপ্তাহেও ভালো পারফরম্যান্স করে চতুর্থ স্থান দখলে রাখল কার কাছে ওই মনের কথা। অন্যদিকে শুরু হওয়ার দুই সপ্তাহের মাথাতেই দারুণ পারফরমেন্স করে পঞ্চম স্থান দখল করে নিল অপরাজিতা আঢ্যর নতুন ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসা। চলুন দেখে নেমে যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকা-

অনুরাগের ছোয়া ৮.৩
ফুলকি/নিম ফুলের মধু ৭.৬
জগদ্ধাত্রী ৭.৫
কার কাছে কই মনের কথা ৬.৯
জল থই থই ভালোবাসা ৬.৫

Titli Bhattacharya