জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Icche Putul: সব সত্যি জানার পর ময়ূরীর গালে চড় মেরে চক্রান্ত করার শখ ঘুচিয়ে দিল নীল! আগুন পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকমনে খুব ভালো জায়গা করে নিয়েছে। আর কিছুদিন পরেই গল্পে আসতে চলেছে বড় ট্যুইস্ট। সকলের সামনে ময়ূরীর আসল চেহারা প্রকাশ পাবে। একসময় ময়ূরীর উপর বিশ্বাস করে সকলে রূপের (Roop) সাথে গিনির (Gini) বিয়ে দেয়। এমনকি নীলের (Neel) সাথেও ময়ূরীর (Mayuri) বিয়ে দেবে বলে ঠিক করে নেয় নীলের মা।

মেঘ (Megh) বহুবার রূপের সাথে গিনির বিয়ে দিতে বারণ করেছিল। কারণ রূপ মেঘের পাড়ার এক লম্পট ছেলে। সে অনেক মেয়ের সাথে সম্পর্ক রাখে। ময়ূরী সব জানা সত্ত্বেও মেঘকে ভুল প্রমাণিত করার জন্য রূপকে সকলের সামনে ভালো করে। এদিকে গিনি বিয়ের পর বুঝতে পারে মেঘই সব ঠিক বলেছিল। বিয়ের পরের দিন থেকেই মেঘ রূপের মানসিক ও শারীরিক অত্যাচারের শিকার হয়।

যদিও এখনও মেঘ কাউকে কোনও সত্যি কথা বলেনি। সে নিজের অসম্মান হবে জেনে চুপ রয়েছে। তবে মেঘ একদিন রাস্তায় গিনিকে দেখে বুঝে গিয়েছে যে রূপ তার উপর অত্যাচার চালায়। অন্যদিকে ময়ূরীর কথায় নীল মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করতে চলেছে। নীলের মাও ময়ূরীর সঙ্গে নীলের আশীর্বাদ এখনই সেরে নিতে চায়।

তবে আমরা জানি যে, আশীর্বাদের দিনই সব সত্যি সামনে আনবে মেঘ। গিনির খোঁজে মেঘ গিনির বাড়ি যায়। সেখানে গিনির উপর রূপকে অত্যাচার করতে দেখে মেঘ। আর তখনই রূপকে পুলিশের হাতে তুলে দেয় মেঘ। অন্যদিকে মেঘ নীলকেও সেখানে আসতে বলে। আশীর্বাদ ছেড়ে নীল ও ময়ূরী গিনির বাড়ি যায়।

নীল গিনির বাড়িতে গিয়ে রূপের সব কু-কর্মের কথা জানতে পারে। আর সেখানে সে রূপকে সজোরে থাপ্পড় মারে। সাথে মেঘকে ধন্যবাদ জানায়। ময়ূরী বুঝে যায়, তার আর সেখানে থাকা হয়তো ঠিক হবে না। তাই ময়ূরী শরীর খারাপের নাম করে সেখান থেকে চলে যেতে চায়। এবার নীল ময়ুরীকেও রেগে গিয়ে একটা সজোরে থাপ্পড় মারে। হয়তো নীল এভাবেই ময়ূরীকে তার ভুল বুঝিয়ে দেবে।

Titli Bhattacharya