Bangla Serial

টিআরপিতে বড় চমক! তলানিতে অনুরাগের ছোঁয়া! জোর টক্কর দিচ্ছে ইচ্ছে পুতুল! শেষের মুখে দাঁড়িয়েও স্লট লিডার তুঁতে!

টিআরপির (TRP) হিসেবনিকেশ কখন যে উলাটপুরাণ হবে তা অনুমান করা দুষ্কর। ঠিক যেমনটা ঘটেছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chowwa) ক্ষেত্রে। স্টার জলসার এই ধারাবাহিকের রেটিং এককালে থাকত ধরা ছোঁয়ার বাইরে। সূর্য-দীপা-মিশকার ত্রিকোণ প্রেমের গল্প জমত জমজমাট। কিন্তু গত কয়েকমাস ধরে বেঙ্গল টপার হওয়া তো দূর, সেরা পাঁচে থাকতেও হিমশিম খেতে হচ্ছে। আর চলতি সপ্তাহেও নেই সেরা পাঁচের তালিকায়। নম্বর মিলেছে মাত্র ৬.৭।

তবে এই সপ্তাহে বেঙ্গল টপার হয়েছে স্টার জলসার ‘জগদ্ধাত্রী’। ৯ পেয়েছে জ্যাসের ড্রামা। ট্রেন্ড বজায় রেখে এবারের সেরা চারের দখল জি বাংলার। দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। পেল ৮.৮। আর তৃতীয় স্থানে ‘ফুলকি’। মাত্র ০.২ নম্বরের জন্য দ্বিতীয় স্থান হাতছাড়া হয়ে গিয়েছে ফুলকির।

স্টার জলসার মুখ রেখেছে ‘গীতা LLB (৭.৮)’। ‘কার কাছে কই মনের কথা’ (৭.৩) ধারাবাহিক জয়গা পাকা করল পঞ্চম স্থানে। ষষ্ঠ স্থানে রয়েছে স্টারের দুটি ধারাবাহিক ‘তোমাদের রাণী’ আর ‘অনুরাগের ছোঁয়া’ (৬.৭)।

চলতি সপ্তাহে সপ্তম স্থানে রয়েছে জল থই থই ভালোবাসা (৬.৪)। অষ্টম স্থানে রয়েছে’ ইচ্ছে পুতুল’ (৬.১)। নবম স্থান ‘হরগৌরী পাইস হোটেলের’ (৫.৭)আর শেষে রয়েছে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে'(৫.৪)

ফিকশনঃ

প্রথম: জগদ্ধাত্রী (৯.০)
দ্বিতীয়: নিম ফুলের মধু (৮.৮)
তৃতীয়: ফুলকি (৮.৬)
চতুর্থ: গীতা LLB (৭.৮)
পঞ্চম: কার কাছে কই মনের কথা (৭.৩)
ষষ্ঠ: তোমাদের রাণী (৬.৭)/ অনুরাগের ছোঁয়া (৬.৭)
সপ্তম: জল থই থই ভালোবাসা (৬.৪)
অষ্টম: ইচ্ছে পুতুল (৬.১)
নবম: হরগৌরী পাইস হোটেল (৫.৭)
দশম: আলোর কোলে (৫.৪)

নন ফিকশনঃ

প্রথম: সানডে ফিকশন (৬.৪)
দ্বিতীয়: দিদি No.1 , দাদাগিরি সিজন (৫.৮)
তৃতীয়: ফিকশন(শনি-রবি) (৫.০)
চতুর্থ: ঘরে ঘরে জি বাংলা (১.৩)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।