Bangla Serial

TRP: মা-বাবার গায়ে হাত দেওয়া! রাঙা বউ এবার টপ ফাইভে! আইপিএস অফিসার হতে গিয়ে শেফ হয়ে যাওয়া ঐশানির সাথে শঙ্করের লড়াই জিতল স্লট! রয়েছে আরো চমক

আজ সিরিয়ালপ্রেমি দর্শকদের কাছে বহু প্রতীক্ষিত দিন। যারা টেলিভিশনের নিয়মিত দর্শক তারা জানে এই দিনটি কেন গুরুত্বপূর্ণ দর্শকদের কাছে। কারণ এই দিনেই সামনে আসে সিরিয়ালের ফলাফল। বৃহস্পতিবার অর্থাৎ লক্ষ্মীবারের দিনটি সিরিয়াল নির্মাতারাও দেখে যে তাদের ভাগ্যে লক্ষ্মী আছে কিনা।

আজ আবার সেই ফলাফল নির্ণয়ের দিন এসে গেছে। নির্ধারিত সময়ে টিআরপি (TRP) ফল প্রকাশিত হলো আজ। সকাল সকাল কার ভাগ্য খুললো আর কার পরিণতি হল খারাপ সেটা দেখতে হলে এই তালিকা দেখতে হবে আপনাদের। যারা রোজ সিরিয়াল দেখে তারা জানে টিআরপি একটা সিরিয়ালের কাছে কতটা মূল্যবান কারণ এর উপর বিচার করেই চ্যানেল, প্রযোজনা সংস্থা এবং চিত্রনাট্যকার মিলে একসঙ্গে একটা সিরিয়ালের আগামী ফলাফল নির্ণয় করে।

এবারের ফলাফল চমকে দেওয়ার মতো। কোন সিরিয়াল যে আরেক সিরিয়ালকে তার জায়গা ছেড়ে দিতে চাইছে না সেটা বোঝা যাচ্ছে এবারের ফলাফল থেকে। এবার সেরা পাঁচে উঠে এসেছে রাঙা বউ। আগের সপ্তাহে এই সিরিয়াল পঞ্চম স্থানে ছিল এবং এই সপ্তাহে চতুর্থ স্থানে উঠে এসেছে। নিম ফুলের মধু আগের সপ্তাহে সেরা ৫ এর তালিকায় থাকলেও এবারে হারিয়ে গেছে। অন্যদিকে স্টার জলসার হরগৌরী পাইস হোটেল একেবারে পঞ্চম স্থান ধরে নিয়েছে এই সপ্তাহে। অর্থাৎ শেফ খাবার লড়াইয়ে স্বামী-স্ত্রী ঐশানি-শঙ্করের লড়াই জিতল স্লট।

অন্যদিকে কার কাছে কই মনের কথা নতুন শুরু হলেও আগের সপ্তাহে ওপেনিং স্লট পেয়েছিল এবং এই সপ্তাহে আবার কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে হারিয়ে দিয়েছে। আর এদিকে এক্কা দোক্কা ধারাবাহিকে রাধিকা-অনির্বাণের নতুন সংসার জীবন, তাদের রোম্যান্সের মুহূর্তগুলো জমিয়ে দিয়েছে স্লট।

এক নজরে দেখে নিন এই সপ্তাহের বাংলার সেরা ৫:

১মঃ অনুরাগের ছোঁয়া ৮.৬
২য়ঃ জগদ্ধাত্রী ৭.৮
৩য়ঃ ফুলকি ৭.৩
৪র্থঃ রাঙা বউ ৬.৭
৫মঃ হরগৌরী পাইস হোটেল ৬.৬

এই সপ্তাহের ট্রেন্ডি:

কার কাছে কই – ৪.৭
কমলা ও শ্রীমান – ৪.৪
খেলনা বাড়ি – ৫.৪
এক্কা দোক্কা – ৫.৭

Titli Bhattacharya