Connect with us

    Bangla Serial

    দারুণ খবর জি ভক্তদের জন্য! আসছে নামিদামী প্রযোজনা সংস্থার চার চারটি নতুন ধারাবাহিক!

    Published

    on

    Picsart 24 01 29 21 43 41 102 scaled

    সম্প্রতি সমস্ত বড় বড় চ্যানেল যেমন জি বাংলা (Zee Bangla), স্টার জলসা, সান বাংলা, কালার্স বাংলা তাদের টিআরপি রেটিংয়ে পিছিয়ে পড়া ধারাবাহিকগুলিকে বন্ধ করে দেবার সিদ্ধান্ত নিয়েছে যার মধ্যে রয়েছে অনেক জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া, তুঁতের পরই শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। যা শেষ পর্ব সম্প্রচারিত হবে ফেব্রুয়ারিতে।

    তবে জনপ্রিয়তা কমে যাওয়া ধারাবাহিকের বন্ধ হ‌ওয়ার সঙ্গে শুরু হতে চলেছে বেশ কিছু নতুন ধারাবাহিকও। সম্প্রতি স্টার জলসার পাশাপাশি জি বাংলাতেও বেশ কিছু নতুন ধারাবাহিক (New serial) শুরু হয়েছে কোন গোপনে মন ভেসেছে, আলোর কোলে ইত্যাদি। তবে আবারও চারটি নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে জি বাংলা।

    নতুন ধারাবাহিকগুলির প্রযোজনা সংস্থা অর্থাৎ প্রোডাকশন হাউসের নামগুলি ইতিমধ্যেই সামনে এসেছে। প্রথমেই জানা গিয়েছিল ব্লুজ প্রোডাকশন, সুব্রত রায়ের প্রোডাকশন এবং বাংলা টকিজ এর তিনটি ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। সুব্রত রায়ের প্রোডাকশন দুটো ধারাবাহিক পূর্বেও জি বাংলায় সম্প্রচারিত হয়েছিল যেমন রানী রাসমণি এবং ভানুমতির খেল এবং ব্লুজ প্রোডাকশন এর ধারাবাহিক দুটি ধারাবাহিক বর্তমানে অত্যন্ত জনপ্রিয় একটি স্টার জলসার গীতা LLB এবং জগদ্ধাত্রী।

    তবে ইতিমধ্যেই খবর পাওয়া গেছে আরও একটি প্রোডাকশন তাদের নতুন ধারাবাহিক শুরু করতে চলেছেন জি বাংলায় যেটি হলো অর্গানিক স্টুডিও। হ্যাঁ মিঠিঝোরার পর আবার অর্গানিক স্টুডিও নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে জি বাংলায় যদিও সেটি ইচ্ছে পুতুলের পরিবর্তে সম্প্রচারিত হবে না। ইচ্ছে পুতুলের পরিবর্তে অন্য প্রোডাকশনের ধারাবাহিক সম্প্রচারিত হয়ে চলেছে জি বাংলায় তবে তার নাম এখনও জানানো হয়নি। তবে তার নামও জানাবে নির্মাতা সংস্থা শীঘ্রই।