Connect with us

    Bangla Serial

    দুঃসংবাদ! শেষ হতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিক! কিন্তু তা সত্ত্বেও এই চ্যানেলে আসছে না নতুন সিরিয়াল

    Published

    on

    Picsart 24 01 29 20 15 06 534 scaled

    বাংলা চ্যানেলগুলিতে অনেকগুলো নতুন ধারাবাহিক সম্প্রচারিত হতে শুরু হয়েছে, সেই তালিকা থেকে বাদ নেই কোন‌ও বড় চ্যানেলই। স্টার জলসা জীবন নতুন সম্প্রচারিত হচ্ছে গীতা LLB ar কথা, ঠিক তেমনি জি বাংলাতেও নতুন সম্প্রচারিত হচ্ছে আলোর কোলে, কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিক। তবে নতুন বাংলা ধারাবাহিক (Bengali Serial) যেমন শুরু হচ্ছে সেরকমই টিআরপি র তালিকায় নেমে যাওয়া ধারাবাহিকগুলিকেও চ্যানেল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে, যার তালিকাও নেহাতই ছোটো নয়। একসময়ের বহুল জনপ্রিয় ধারাবাহিক বর্তমানে সেই তালিকার অন্তর্ভুক্ত।

    সম্প্রতি স্টার জলসা দুটি জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া, তুঁতে, জি বাংলার ইচ্ছে পুতুল সহ আরও বেশ কিছু ধারাবাহিক বন্ধ হতে চলেছে। তবে এই তালিকা থেকে বাদ যায়নি আরও একটি জনপ্রিয় ধারাবাহিক তবে চ্যানেল সেই ধারাবাহিকের পরিবর্তে সেই কোন‌ও অন্য কোনো ধারাবাহিক সম্প্রচারের সিদ্ধান্ত এখনও নেইনি।

    ধারাবাহিকটির শেষ সম্প্রচার হতে চলেছে ৪ঠা ফেব্রুয়ারি। তবে সেই সময় কোনও নতুন ধারাবাহিক এখনই শুরু করবে না চ্যানেল, নতুন ধারাবাহিক শুরু হবে মার্চ মাস থেকে ততদিন সেই সময় ডাবিং ধারাবাহিক সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। হ্যাঁ আমি কথা বলছে কালার্স বাংলার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক তুমি যে আমার মা ধারাবাহিকের কথা।

    প্রিয়া মন্ডল, সুমন দে, আরাধ্যা বিশ্বাস, রোশনি তন্বী ব্যানার্জী ও ঐন্দ্রিলা সাহা অভিনীত এই ধারাবাহিকটি কালার্স বাংলায় রাজত্ব করেছে অনেক দিন। ধারাবাহিকটি শুরু হয় ৬ই জুন, ২০২২ থেকে কালার্স বাংলায়। ধারাবাহিকটির কাহিনী শুরু হয় একটি ছোট মা হারা মেয়ে আরুকে নিয়ে যাকে তার পুরো পরিবার খুব ভালো বসলেও সে সর্বদায় তার মাকে খুঁজতে থাকে অন্যদিকে আরোহী একজন সিঙ্গেল মা যে একটি চাকরি খুঁজতে শুরু করে তার মেয়েকে ভালোভাবে বড়ো কারার জন্য। দীর্ঘ ৩৮৮ টি পর্ব সফল ভাবে কাটানোর পর, শেষে ফেব্রুয়ারি মাসে শেষ হবে এই ধারাবাহিকের সম্প্রচার এমনটাই জানিয়েছে ধারাবাহিক নির্মাতারা।