Bangla Serial

Actors Return: নতুন বছরের নতুন জুটি, আসছে বছরে পর্দায় ফিরছে যে নায়ক-নায়িকারা

গত অক্টোবর থেকে ভারতে যাত্রা শুরু করেছিল জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম ‘চরকি’ (Chorki)। আর নভেম্বরেই ঘোষণা করল তাদের প্রথম ওয়েব সিরিজ। এই প্রজেক্টে নায়কের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের সুপারস্টার আরিফিন শুভকে (Arifin Shuvoo)।

বাংলাদেশে এই মুহূর্তে শুভর জনপ্রিয়তা তুঙ্গে। তাঁর দুটি সিনেমার নায়িকা ছিলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এই ওয়েব সিরিজে তাঁর নায়িকা হচ্ছেন সোহিনী সরকার।
সূত্রের খবর, এই সিরিজের নাম হতে চলেছে ‘লহু’।সিরিজটি পরিচালনা করবেন রাহুল মুখার্জি। ইতিপূর্বে, রাহুল ‘কিশমিশ’ ও ‘দিলখুশ’-এর প্রযোজনা করে বেশ খ্যাতিও অর্জন করেছেন। চলতি মাসেই শুরু হবে এই ধারাবাহিকের শুটিং।

অন্যদিকে, নতুন সিরিয়ালে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী সংঘমিত্রা। তবে এবার আর নায়িকার ভূমিকায় নয়। স্টার জলসার আসন্ন ধারাবাহিক গীতা LLB- তে দেখা যাবে এই অভিনেত্রীকে। ২০শে নভেম্বর থেকে শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। তবে নায়িকার ভূমিকায় নয়। সংঘমিত্রাকে দেখা যাবে নায়কের বোনের চরিত্রে। এর আগে জি বাংলা ও সান বাংলার চারটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন তিনি।

স্টার জলসার নতুন ধারাবাহিকের হাত ধরে ফের পর্দায় ফিরতে চলেছেন সোমরাজ মাইতি। বেঙ্গল টকিজের প্রযোজনায় নতুন এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে সোমরাজকে। এর আগে ছোট পর্দায় তাঁকে দেখা গিয়েছিল ‘সোহাগ জল’ ও ‘মন দিতে চাই’ ধারাবাহিকে। বড় পর্দায় ‘প্রজাপতি’ ও ‘প্রধান’-এর কাজ সেরে ফের ফিরতে চলেছেন সিরিয়াল প্রেমীদের ড্রয়িং রুমে।

তবে নতুন ধারাবাহিকে তাঁর নায়িকা কে হবেন এই নিয়ে ছিল ধোঁয়াশা। শেষমেষ সবাইকে চমকে দিয়ে নির্মাতারা ঘোষণা করলেন নায়িকার নাম। শুনে কপালে চোখ উঠবে আপনারও। নতুন এই ধারাবাহিকের সোমরাজের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে গিনি ওরফে ইন্দ্রানী ভট্টাচার্যকে। ইতিপূর্বে তাঁকে দেখা গিয়েছিল ‘খেলনা বাড়ি’ lধারাবাহিকে বড় গিনির চরিত্রে। শেষ হয়েছে ‘খেলনা বাড়ি’। ‘লালকুঠি’ ধারাবাহিকেও জিনি চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রানীকে।

আরও পড়ুনঃ ‘প্রতিবাদ করলে বাড়াবাড়ি, স্বামীকে ভালো হওয়ার সুযোগ দিলে ন্যাকামি’! পরাগ-পলাশকে বাঁচিয়ে ভুল করল শিমূল?

সূত্র মারফত আরও খবর, ভারতের ওয়েব জগতের বেশ পরিচিত মুখ সৌরভ। এবার তাঁর সঙ্গে প্রথমবারের জন্য জুটি বাধঁতে চলেছেন অভিনেত্রী ইন্দ্রানী। এবার কোনো সিরিয়াল নয়। সূত্রের খবর, ওয়েব সিরিজেই দেখতে পাওয়া যাবে সৌরভ-ইন্দ্রানী জুটিকে। বাংলার বিখ্যাত একটি ওয়েব প্ল্যাটফর্মে দেখতে পাওয়া যাবে এই সিরিজ। তবে এই প্রসঙ্গে সবিস্তারে কোন তথ্য দেয়নি টলিপাড়ার সূত্র।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।