জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Serial End: জি, স্টার মিলিয়ে আগামী মাসেই বন্ধ হচ্ছে অনেকগুলি সিরিয়াল! ফেরার অপেক্ষায় দাঁড়িয়ে কারা? নাম জানলে লাফিয়ে উঠবেন

বর্তমান টেলিভিশন দুনিয়ায় এক একটি ধারাবাহিকের আয়ু বড়জোড় তিন থেকে চার মাস। আগে যদিও এক একটি ধারাবাহিক তিন-চার বছর চলত এখন সেই সংখ্যা কমে মাসে নেমে এসেছে। আবার ১-২ মাসে বন্ধ হয়ে গিয়ে উদাহরণ রেখে গেছে বেশ কয়েকটি ধারাবাহিক।

গোটা বছর ধরেই বাংলা টেলিভিশনের পর্দায় ভুরি ভুরি ধারাবাহিক আসছে আর যাচ্ছে। এই যেমন স্টার জলসার পর্দায় ইতিমধ্যেই শুরু হয়ে গেছে দু’দুটি নতুন ধারাবাহিক। একটি অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের তুঁতে এবং অন্যটি মিসিং স্ক্রু প্রোডাকশনের নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা। এখানেই শেষ নয়, স্টার জলসায় আসতে চলেছে আরও দুটি নতুন ধারাবাহিক। একটি যীশু সেনগুপ্ত প্রোডাকশন হা‌উসের অন্যটি এসভিএফ-এর।

উল্লেখ্য, যীশু সেনগুপ্তর প্রোডাকশন হাউসের তরফে আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক। আসন্ন সেই ধারাবাহিকের প্রি-প্রোডাকশনের ‌কাজ‌ও শুরু হয়ে গেছে। জানা যাচ্ছে, নতুন এই ধারাবাহিকের জন্য বন্ধ হতে চলেছে যীশু সেনগুপ্ত প্রোডাকশন হাউসের ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। আগামী এক-দুই মাসেই বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি।

জানা যাচ্ছে যীশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থার এই আসন্ন নতুন ধারাবাহিকের হাত ধরে আবার‌ও ফিরতে চলেছেন কৌশিক রায়। সেই সঙ্গে দেখা যেতে পারে চারজন অভিনেত্রীকে। নয়নিকা সরকার, মৌমিতা সরকার, অনন্যা দাস। যদিও চ্যানেলের তরফে নতুন মুখ রাখতে বলা হয়েছে এই ধারাবাহিকে। সেটার‌ই এখন খোঁজ চলছে।

স্টার ব্যতীত জি বাংলাতেও এখন নতুন ধারাবাহিকের ভিড়। ইতিমধ্যেই মিঠাই বন্ধ হয়ে শুরু হয়েছে ফুলকি। আসছে কার কাছে কই মনের কথা। শোনা যাচ্ছে বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে খেলনা বাড়ি, সোহাগ জল, ইচ্ছে পুতুল, মুকুট ধারাবাহিকগুলি। টিআরপিতে তথৈবচ দশা এই ধারাবাহিকগুলির। এই চ্যানেলেই আসছে আসছে ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউজের আরেকটি নতুন সিরিয়াল।‌ যেখানে মুখ্য প্রেমিকায় অভিনয় করবেন অভিনেত্রী হিয়া মুখার্জি।

Ratna Adhikary