Bangla Serial

Tonni Laha Roy: জীবনের কঠিন সময় পার করছেন ‘মিঠাই’ খ্যাত ‘তোর্সা’ তন্বী লাহা রায়! আগলে রাখছেন সৌমীতৃষা, কৌশাম্বি

দর্শকের মনের মধ্যে বাসা বেধেছিল ধারাবাহিক মিঠাই। যদিও গত সপ্তাহেই পথচলা শেষ হয়ে যায় এই ধারাবাহিকের। কিন্তু এই ধারাবাহিকটিকে ভুলতে পারা বাঙালি দর্শকদের জন্য ভীষণই কঠিন একটি কাজ। আসলে মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিল চরিত্রগুলি।

নায়ক নায়িকা খলনায়িকা সমস্ত চরিত্রগুলোই দর্শকদের কাছে হয়ে উঠেছিল ভীষণ আপন। আর শুধুমাত্র এই তারকারা যে দর্শকদের কাছেই আপন হয়ে উঠেছিলেন এমনটা নয়। একসঙ্গে অভিনয় করতে করতে এই অভিনেতা অভিনেত্রীরা নিজেরা ভীষণ ভালো বন্ধু বা বলতে পারেন তাঁদের একটা অস্থায়ী পরিবার গড়ে উঠেছিল।

আসলে দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করতে করতে বাস্তব জীবনে প্রত্যেকটি চরিত্রই একে অপরের ভীষণ ভালো বন্ধু হয়ে উঠেছিল। এই যেমন তোর্সা, শ্রীতমা, নিপা, মিঠাই, নন্দা, সোম, সিদ্ধার্থ, সবাই একে অপরের খুবই ভালো বন্ধু। আর তাই মিঠাই ধারাবাহিকের অন্তিম লগ্নে খুব অনায়াসেই তাঁদের চোখ জলে ভিজেছিল। তাঁরা গোটা জীবন একে অপরের ভালো বন্ধু থাকবেন এই কথা দিয়েছিলেন।

মিঠাই ধারাবাহিকে প্রাথমিক পর্যায়ে খলনায়িকা তোর্সার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তন্বী লাহা রায়। ভীষণ রকমের মিষ্টি প্রাণবন্ত এই মেয়েটির সঙ্গে কিন্তু নায়িকা মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কুন্ডুর দারুণ বন্ধুত্ব। বিভিন্ন ইনস্টাগ্রাম রিল ভিডিও তাঁদের সম্পর্কের সাক্ষী। মিঠাই ধারাবাহিক শেষ হতেই অভিনেতা অভিনেত্রীরা তাদের নতুন নতুন কাজে ফিরেছেন। ছোটপর্দা ছেড়ে বড় পর্দায় দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যেতে চলেছে সৌমীতৃষাকে।

কিন্তু মিঠাই পরবর্তী এক কঠিন সময় পার করছেন অভিনেত্রী তন্বী লাহা রায়। জানা আছে অভিনেত্রীর মা গুরুতর অসুস্থ। যদিও তাঁর কি হয়েছে জানা যায়নি। কিন্তু এই মুহূর্তে ভীষণ রকম ভেঙে পরেছেন তন্বী‌। নিচের একটি ইনস্টাগ্রাম পোস্টে হাসপাতালে চিকিৎসক এবং নার্সদের কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি তাঁর মাকে নিজের পায়ে বাড়িতে ফিরিয়ে আনার আপ্রাণ চেষ্টা করার জন্য। আর এই মুহূর্তে অভিনেত্রীর পাশে রয়েছেন মিঠাই ধারাবাহিক তাঁর দুই সহ অভিনেত্রী সৌমীতৃষা ও ঐন্দ্রিলা। সৌমীতৃষা লিখেছেন আন্টি সুস্থ হয়ে যাবে আবার তান, ঐন্দ্রিলা লিখেছেন, আন্টি খুব তাড়াতাড়ি বাড়ি ফিরে আবার আমাদের জন্য চিংড়ি পোস্ত করবে। তন্বীকে ক্রমাগত ভরসা যোগাচ্ছেন তাঁরা। অভিনেত্রী মা যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন এই কামনা করি আমরাও।

Ratna Adhikary