Tollywood

Bibriti-Tathagata: কাজের ফাঁকে সমুদ্রে তথাগত-বিবৃতি! প্রেম করছি না বললেও দুই পরিবার একসঙ্গে! তবে কি সম্পর্কের আরও এক ধাপ এগোলো?

ব্যক্তিগত জীবনের ওঠাপড়া, দেবলীনা দত্তের সঙ্গে ঘর ভাঙা, বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন- এসব নিয়ে প্রায় দিনই চর্চায় থাকেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়। তবে এই মুহূর্তের জোর গুঞ্জন সম্পর্কে রয়েছেন তথাগত ও বিবৃতি। যদিও সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। আগেই বিবৃতি যদিও জানিয়েছিলেন তথাগত আমার জীবনের সব থেকে বড় সাপোর্টার।

তবে কি দুজনের চলার পথ এক হয়েছে? টলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে বিবৃতি চট্টোপাধ্যায় অন্যতম। অভিনয়ের পাশাপাশি বিবৃতি মডেলিংও করেন। ‘ভটভটি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। তথাগত মুখোপাধ্যায়ের পরিচালনায় তৈরি এই ছবির বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন দেবলীনা দত্তও।

অন্যদিকে বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা এবং একজন স্বাধীন চলচ্চিত্র নির্মাতা হলেন তথাগত মুখোপাধ্যায়। অভিনেতা হিসাবে তিনি বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন যেমন, বাদশাহী আংটি, বাস্তব, লাল রঙের দুনিয়া প্রভৃতি। এছাড়াও পরিচালক ও লেখক হিসাবেও তিনি কাজ করেছেন। যেমন ‘শুঁয়োপোকা’ সিনেমাটি তিনি নিজে পরিচালনা করেছিলেন ও গল্পটিও তাঁর লেখা।

এবার দেখা গেল বিবৃতি ও তথাগতর পরিবারকে একসঙ্গে। কাজের ফাঁকে পরিবারের সঙ্গে তারা ঘুরে গেলেন। পরিবারের সঙ্গে ছবি শেয়ার করলেন বিবৃতি। তবে কি দুই পরিবার সম্পর্কের নতুন কোনও অধ্যায়ের দিকে এগোচ্ছেন? পুলে স্নান করা, মোকতেল পার্টি সহ সমুদ্র তীরে ঘুরে বেড়াতে দেখা গেল তাঁদের।

বিবৃতি ছবিটির সাথে ট্যাগ করেছেন তমাশ্রী মুখার্জী এবং চিত্রা ভট্টাচার্যর সাথে। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি আসতেই কম্যান্টের বন্যা বয়ে যায়। অনেকেই ফের তাঁদের সম্পর্ক নিয়ে কথা বলতে শুরু করলেন। অনেকের আবার বক্তব্য,অভিনেত্রী মিথ্যা বলেন। তাঁদের সম্পর্ক শুধুই পরিচালক আর অভিনেত্রীর নয়। বরং আরও ঘনিষ্ঠ। যদিও আসলে কি তা সময় আসলেই পরিস্কার তবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।