Bangla Serial

নতুন সিরিয়াল আনবে না বলে জি বাংলাকে জানিয়ে দিল এক নামকরা প্রোডাকশন! কোন সিরিয়াল?

স্টার জলসায় (Star Jalsha) পর পর তিনটি ধারাবাহিক শুরু হওয়ার পর আরও কিছু ধারাবাহিক শুরু হওয়ার কথা চলছে। আর তাই জি বাংলাও (Zee Bangla) তাদের চ্যানেলে নতুন মেগা আনার জন্য উঠেপড়ে লেগেছে। কিছুদিন আগেই জি বাংলায় এসেছে নতুন মেগা ‘মিলি’ (Mili)। এবার পুজোর পর আরও একটি মেগা শুরু হওয়ার কথা উঠছে।

সামনে এল এবার এক খারাপ খবর। এক নামকরা প্রোডাকশন জি বাংলাতে সিরিয়াল আনবে না বলে জানিয়ে দিল। আমরা আগেই জানি, জি বাংলার সঙ্গে বিভিন্ন প্রোডাকশনের মন কষাকষি লেগেই থাকে। কোনও সময় চ্যানেল প্রোডাকশনকে বারণ করে দেয় সিরিয়াল আনতে। আবার কোনও সময় প্রোডাকশন চ্যানেলকে প্রত্যাখ্যান করে দেয়।

এরআগে বহু ধারাবাহিক শুরু হতে গিয়েও শুরু হয়নি। বর্তমানে চ্যানেল টিআরপির দিকে বিশেষ নজর দিচ্ছে। চ্যানেলের টিআরপি বাড়াতে ভালো ভালো প্রোডাকশনের সাথে ভালো কাস্ট রয়েছে, এমন সিরিয়াল আনা হচ্ছে। আবার কখনও ধারাবাহিকে আনা হচ্ছে নতুন মুখ। কখনও আসন্ন ধারাবাহিকে থাকছে ইন্ডাস্ট্রির নতুন নায়িকা।

টিআরপিতে টপে উঠতে একের পর এক হাতিয়ার ব্যবহার করার চেষ্টা করছে চ্যানেল। শোনা যাচ্ছে, এবার চ্যানেলকে প্রত্যাখ্যান করল একটি নামকরা প্রোডাকশন। কোন প্রোডাকশন জানেন? কিছুদিন আগেই এই প্রোডাকশন জি বাংলা চ্যানেলে আনতে চেয়েছিল নতুন ধারাবাহিক । কিন্তু চ্যানেল তা আনতে দেয়নি।

এবার চ্যানেলকে সরাসরি বারণ করে দিল প্রোডাকশন। কিছুদিন আগেই চ্যানেল টেন্ট প্রোডাকশনকে (Tent Production) তাদের সিরিয়াল আনার কথা বললে এবার তারা না করে দেয়। কারণ আগে তারা প্রস্তুত থাকলেও এখন আর তারা প্রস্তুত নেই। তাই বাধ্য হয়ে এবার অর্গানিক স্টুডিওকে প্রজেক্ট দিল জি বাংলা।

Titli Bhattacharya