Bangla Serial

Serial End: হয়ে গেল অফিসিয়ালি অন্তিম দিন ঘোষণা! শেষ হচ্ছে জি বাংলার এক জনপ্রিয় সিরিয়াল

স্টার জলসাকে (Star Jalsha) টক্কর দিতে জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন নতুন মেগা। কিছুদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা ‘মিলি’ (Mili)। শোনা যাচ্ছে, এবার পুজোর পরই আরও একটি মেগা শুরু হবে। পাশাপাশি বন্ধ হবে দুটি জনপ্রিয় সিরিয়াল। এবার সামনে এল আরও একটা খারাপ খবর।

আমরা আগেই জানি, বেশকিছুদিন ধরে জি বাংলার সঙ্গে বিভিন্ন প্রোডাকশনের মন কষাকষি চলছে। এরফলে নতুন মেগা আসতে গিয়েও আসছে না। অন্যদিকে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার কথা উঠছে। দেখা যায়, কোনও সময় চ্যানেল প্রোডাকশনকে বারণ করে দেয় সিরিয়াল আনতে। আবার কিছু সময় প্রোডাকশন চ্যানেলকে প্রত্যাখ্যান করে দেয়।

বর্তমানে চ্যানেল কম টিআরপি যুক্ত ধারাবাহিকগুলো বন্ধ করে দিচ্ছে। চ্যানেল নিজেদের টিআরপি বাড়াতে ভালো ভালো সিরিয়াল আনছে, সাথে জনপ্রিয় কিছু পুরোনো ধারাবাহিক বন্ধ করে দিচ্ছে। আমরা আগেই জেনে গিয়েছি, খুব শীঘ্রই জি বাংলার দুটি স্লট খালি হবে। একটি হল সাড়ে ৯ টায় সম্প্রচারিত ‘খেলনা বাড়ি’, অন্যটি ১০ টায় সম্প্রচারিত ‘গৌরী এলো’।

দুটি ধারাবাহিকই নভেম্বরের মধ্যে শেষ হবে। পাশাপাশি এবার শোনা গেল, আরও একটি শো’এর বন্ধের কথা। আগেই যদিও কিছুজন এই বন্ধ হয়ে যাওয়ার আভাস পেয়েছিল। কিন্তু এবার নিশ্চিত রূপে অফিসিয়ালি তারা জানিয়ে দিল। যা সামনে আসতেই বহু দর্শকের মন খারাপ।

শোনা যাচ্ছে, জি বাংলার জনপ্রিয় শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) বন্ধ হতে চলেছে। হ্যাঁ, কোনও সিরিয়াল নয়, জি বাংলার এই পপুলার শো’টি বন্ধ হবে। তারা নিজেরাই অফিসিয়ালি জানিয়ে দিয়েছে এই কথা। বাচ্ছা থেকে বয়স্ক সকলেরই প্রিয় এই শো। জানা যাচ্ছে, আগামী ১৯শে নভেম্বর রবিবার সন্ধ্যা ৬ টায় দেখতে পাওয়া যাবে ‘ডান্স বাংলা ডান্স’এর গ্র্যান্ড ফাইনাল। ১৯শে নভেম্বরে শেষ হবে এই শো।

Ratna Adhikary