Bangla Serial

Jagadhatri Actor: ‘গীতা এল এল বি’ সিরিয়ালকে বেঙ্গল টপার করতে নেওয়া হল জগদ্ধাত্রী সিরিয়ালের প্রধান অভিনেতাকে

স্টার জলসায় (Star Jalsha) পুজোর পর টানা আটটা নতুন সিরিয়াল আমরা দেখতে পাব। ভেঙ্কটেশ ফ্লিমস, ব্লুজ প্রোডাকশন, মিসিং স্ক্রু, টেন্ট, ম্যাজিক মুমেন্টস, সুব্রত রায়, ক্রেজি আইটেল প্রোডাকশন এবং এক্রোপলিশ প্রোডাকশনের তরফে আসবে মোট আটটি সিরিয়াল। দর্শকদের জন্য ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে এই নতুন সিরিয়ালগুলো।

‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasa) – তিন ধারাবাহিকের পর এবার আরও দুটি ধারাবাহিকের নাম সামনে এল। পুজোর পরই আসছে সেই নতুন মেগাগুলি। নতুন মেগাগুলোর জন্য চ্যানেলের একের পর এক পুরোনো মেগা বন্ধ হচ্ছে। আর তাতেই কিছু সংখক দর্শক রেগে যাচ্ছে চ্যানেলের উপর।

কিছুজন যদিও নতুন মেগা আসায় খুব উৎসাহিত। স্টার জলসার যে দুটি আসন্ন ধারাবাহিকের নাম সামনে এসেছে ‘তুমি আসে পাশে থাকলে’ (Tumi Ashepashe Thakle) ও ‘গীতা এল এল বি’ (Geeta LL B)। ‘তুমি আসে পাশে থাকলে’ ধারাবাহিকটি ভৌতিক গল্পের উপর বেশ করে হবে। আর শোনা যাচ্ছে, ‘গীতা এল এল বি’ ধারাবাহিকটি উকিল এবং আদালতের গল্প নিয়ে হতে চলেছে।

আসন্ন এই ধারাবাহিকে থাকছেন ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় অভিনেত্রী হিয়া মুখার্জি ও শিঞ্জিনি চক্রবর্তী। এও শোনা গিয়েছে, হিয়া মূখার্জির বিপরীতে নায়ক হিসাবে দেখা যাবে এক জনপ্রিয় মডেলকে। জনপ্রিয় মডেলের নাম হল কুনাল শিল (Kunal Shill)। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে।

এবার সামনে এল এক দারুন খবর, ‘গীতা এল এল বি’ ধারাবাহিকটিকে সুপারহিট করতে নেওয়া হচ্ছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের প্রধান অভিনেতাকে। থাকছেন স্বয়ম্ভু ও উৎসবের বাবা রাজনাথ মুখার্জি ওরফে অভিনেতা সুপ্রিয় দত্ত। অভিনেতা এরআগে ব্লুজের ‘ভজগোবিন্দ’ সিরিয়ালে ছিলেন। বর্তমানে তিনি ‘নায়িকা নম্বর ওয়ান’ ও ‘জগদ্ধাত্রী’তে অভিনয় করছেন। শোনা যাচ্ছে, আসন্ন নতুন ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা যাবে সুপ্রিয় দত্তকে।

Supriyo Dutta: মরার আগেও খাট থেকে নামিয়ে শট চাইবে! অভিনয় জগতের বাস্তব দিক  নিয়ে বিস্ফোরক সুপ্রিয় দত্ত

Titli Bhattacharya