Bangla Serial

Sonar Sansar Award: ২০২৪ এর ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে কারা কারা পাচ্ছেন পুরস্কার? প্রকাশ্যে সেই তালিকা

চলতি বছরের জি বাংলা সোনার সংসার (Zee Bangla Sonar Sansar) অ্যাওয়ার্ড অনুষ্ঠান হলেও হয়নি ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ (Star Jalsha Parivar Award)। আর তাই মনখারাপ অনেকেরই। কিন্তু সময় ও পরিস্থিতির অভাবে সেই অনুষ্ঠান উজ্জাপন হয়নি। এই বিশেষ শোতে সেরা তারকাদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। আর তাই দর্শকরা এখন অধীর আশায় বসে চলছে ২০২৪ এর অ্যাওয়ার্ড শো’এর অপেক্ষায়। সম্প্রতি স্টার জলসা ও জি বাংলায় বহু নতুন ধারাবাহিক এসেছে।

প্রতি মাসেই একটি করে ধামাকাদার ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। অপেক্ষায় আরও কিছু ধারাবাহিক। নতুন ধারাবাহিক আসা মানেই টিআরপির লিস্টে বিরাট পরিবর্তন। সেরার সেরা তারকাদের জায়গা হাত ছাড়া হয়ে যাওয়ার প্রবণতাও থাকে। পাশাপাশি নতুন ধারাবাহিকের সাথে এসেছে নানান নতুন মুখ। আর সেই নতুন তারকারাও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

বর্তমানে কম্পিটিশনটা অনেকটাই কঠিন হয়ে পড়েছে। কে কার স্থান দখল করে নেয়, তাই দেখার। মোটকথা ২০২৪ এর অনুষ্ঠানটি হতে চলেছে ধামাকাদার। এবার সামনে এল বাছাই করা কিছু তারকার নাম, যারা আসছে বছরে জি বাংলার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কৃত হতে চলেছেন। সেরা বাবা হতে চলেছে মেঘের বাবা (ইচ্ছে পুতুল), সেরা মা- যে নায়িকা মা হবে সে হতে পারে (সম্ভবত পর্ণা,পাখি,জ্যাস)

সেরা ছেলে- কুশ (রাঙা বৌ), সেরা মেয়ে- মেঘ (ইচ্ছে পুতুল) / পাখি (রাঙা বৌ), সেরা অভিনেত্রী- পর্ণা(নিম ফুলের মধু) সেরা অভিনেতা- সৃজন(নিম ফুলের মধু), সেরা বরঃ স্বয়ম্ভু (জগদ্ধাত্রী), সেরা বউ- পর্ণা (নিম ফুলের,) ফুলকি (ফুলকি), সেরা সহ অভিনেত্রী- সুচরিতা(মনের কথা), রুচি(নিম ফুল), কৌশিকী, সেরা সহ অভিনেতা- জয় (মন দিতে চাই), চয়ন (নিম ফুল), সেরা খলনায়িকা- ময়ুরী(ইচ্ছে পুতুল), বাবুর মা/মৌমিতা (নিম ফুল)।

আরও পড়ুনঃ মিতুলকে হাঁড়িকাঠে বলি দিতে চলেছে গুগলির শাশুড়ি! মিতুলের মৃ’ত্যু দিয়েই কি শেষ গল্প? দুর্দান্ত প্রোমো

পাশাপাশি সেরা খলনায়ক- পলাশ (কার কাছে), সেরা দেওর- চয়ন (নিম), সেরা ননদ- কৌশিকী, বর্ষা, সেরা জা- পারমিতা (ফুলকি), সেরা ভাসুর- ফুলকি ভাসুর, সেরা শশুর- পর্ণা শ্বশুর (নিম), সেরা শাশুড়ী- মধুবালা(মনের কথা), সেরা বয়স্ক সদস্য- ঠাম্মি (নিম), জি ৫ সেরা ধারাবাহিকঃ নিম ফুলের মধু /ইচ্ছে পুতুল /জগদ্ধাত্রী জি৫ মোস্ট পপুলার মুখ- পর্ণা,জ্যাস। যদিও এটি কেবলই এক দর্শকদের নিজস্ব মত। আদোও কি হতে চলেছে, তা দেখার অপেক্ষায় সকলে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।