Connect with us

    Bangla Serial

    দারুণ খবর! জি বাংলার পর্দা কাঁপাতে আসছে নতুন একটি ধারাবাহিক! ফিরছেন এক তারকা অভিনেতা

    Published

    on

    Adrit Roy Patik Sen

    বাংলা টেলিভিশন জগতের প্রতিটা চ্যানেলেই এখন চলছে শুধুমাত্র নতুন ধারাবাহিক নিয়ে আসার হিড়িক। কোনও একটি ধারাবাহিক টিআরপি (TRP) তুলতে অক্ষম হলে,অবিলম্বে সেটিকে বন্ধ করে দেওয়া হচ্ছে। কিছুদিন আগেই স্টার জলসার (Star Jalsha) তরফ থেকে একটি নতুন ধারাবাহিক আসছে তা ঘোষণা করেছে। যার নাম’বধুয়া'(Bodhuya)। অন্যদিকে আবার সান বাংলাতেও(Sun Bangla) আসতে চলেছে ‘মা শীতলা'(Maa Shitola) নামে একটি নতুন ধারাবাহিক।

    জি বাংলায় সদ্য শুরু হয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে’,’আলোর কোলে’ মতো নতুন কিছু ধারাবাহিক। বর্তমানে বাংলা টেলিভিশনে চলা প্রত্যেকটি ধারাবাহিক পরিণত হয়েছে শুধুমাত্র একটি ব্যবসায়। চ্যানেলগুলির কাছে কোনও দামই নেই, দর্শকদের আবেগ ও চাহিদার। বর্তমানে,যে ধারাবাহিক যত বেশি রেটিং পয়েন্ট আনতে পারবে, চ্যানেলগুলির কাছে তার গ্রহণযোগ্যতা হবে ততটাই বেশি। আর যে ধারাবাহিক নিজের স্লটে পিছিয়ে থাকছে, তাকেই গোঁটাতে হচ্ছে নিজেদের পুঁটলি।

    আরো পড়ুন: দুঃসংবাদ! ধারাবাহিক ছেড়ে দিলেন জগদ্ধাত্রী ধারাবাহিকের মূল নায়িকা অঙ্কিতা মল্লিক! কিন্তু কেন?

    প্রসঙ্গত, এই ইঁদুর দৌড়ের খেলায় একেবারেই পিছিয়ে নেই জি বাংলা। এই চ্যানেলের তরফ থেকে আগামীদিনে আনা হচ্ছে নতুন তিনটি ধারাবাহিক। তিনটি বড় প্রোডাকশন হাউজের সঙ্গে কথাবার্তা ফাইনাল করেছে জনপ্রিয় এই চ্যানেলটি। সুব্রত রায় প্রোডাকশন হাউজের তরফ থেকে জি বাংলায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। বর্তমানে যার লুক সেট চলছে।

    এছাড়াও বাংলার সব থেকে বড় প্রোডাকশন হাউজ ‘ব্লুজের’ সঙ্গেও কথাবার্তা ফাইনাল করেছে জি বাংলা। শোনা যাচ্ছে ব্লুজের তরফ থেকেও নাকি এই চ্যানেলে আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। বর্তমানে ব্লুজ প্রোডাকশন হাউজটির সবথেকে বড় দুটি ধারাবাহিক চলছে স্টার জলসা ও জি বাংলাতে।

    Geeta LLB: বাবার অধরা স্বপ্নপূরণ করতে স্টার জলসায় আসছে গীতা, খ্যাতনামা উকিলদের সঙ্গে এঁটে উঠতে পারবে কি সে? - Geeta llb will start from 20 nov replacing Komola o shriman ...

    স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি বর্তমানে চ্যানেল টোপার। জনপ্রিয় এই ধারাবাহিকটি ব্লুজ প্রোডাকশন হাইজের আন্ডারে পরে। আবার জি বাংলার চ্যানেল টোপার তথা বেঙ্গল টোপার ধারাবাহিক জগদ্ধাত্রী ধারাবাহিকটিও এই প্রোডাকশন হাউজের আন্ডারে। ব্লুজের বর্তমান ধারাবাহিকগুলি দেখে আসন্ন ধারাবাহিকের চাহিদা কিছুটা হলেও আন্দাজ করা যায়।