Connect with us

    Bangla Serial

    জলসাকে টক্কর দিতে আসছে জি বাংলার সোনার সংসার পরিবার অ্যাওয়ার্ড! কবে? কখন হবে সম্প্রচার? জেনে নিন সম্পূর্ণ সময়সূচি

    Published

    on

    star jalsha, zee bangla

    বরাবরই স্টার জলসা (Star Jalsha) পরিবার অ্যওয়ার্ড ও জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ( Zee Bangla Sonar Sansar Award) নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা থাকে তুঙ্গে। আর থাকবে নাই বা কেন, পছন্দের ধারাবাহিকের পছন্দের চরিত্রগুলোর হাতে পুরস্কার উঠতে দেখতে কারই বা ভালো না লাগে। আবার এদিন সকলের ভোল বদলও দেখতে পাওয়া যায়। ধারাবাহিকের লুক ছেড়ে অভিনেতা, অভিনেত্রীরা একেবারে গ্ল্যামারাস লুকে ধরা দেয় দর্শকদের টেলিভিশন পর্দায়।

    এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলিকে বাংলার সবথেকে বড় মিলন উৎসবও বলা যায়। পরিবারের সদস্যরা ছাড়াও এই অনুষ্ঠানে হাজির থাকেন টলিউডের অনেক অভিনেতা, অভিনেত্রীরাও। শুধু তাই নয়, এদিনের অনুষ্ঠানে সামিল হতে আসেন বলিউড তারকারাও। এক কথায় বলা চলে, এদিনগুলি চাঁদের হাট বসে চ্যানেলগুলিতে। আনন্দ, উচ্ছ্বাস, আলো, জমজমাট ও আবেগে মোড়া এক মনোরম সন্ধ্যার সাক্ষী থাকেন সমস্ত দর্শকগন।

    চ্যানেলের সঙ্গে যুক্ত শিল্পীদের সম্মান জানাতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং সেরার সেরা শিল্পীদের হাতে তুলে দেওয়া হয় তাদের প্রাপ্য পুরস্কার। এছাড়াও নাচে গানে ভরপুর একটা জমজমাটি সন্ধ্যা দেখা যায় এদিন। থাকে অনেক মজার ঘটনা। ছোট্ট ছোট্ট খুদে শিল্পীদের মজা, নাচ সবকিছু নিয়ে এই সন্ধ্যাটি বেশ উপভোগ করেন দর্শকরা।

    ছোট পর্দা, দর্শকদের কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা সকলেরই জানা। বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পারে এই মেগা ধারাবাহিকগুলি। আগের বছর করোনা পরিস্থিতির জেরে জি বাংলা ও স্টার জলসায় এই অ্যওয়ার্ড অনুষ্ঠানটি অনুষ্ঠিত হতে পারেনি। তার আগের বছরের জি বাংলার পরিবার অ্যাওয়ার্ড এর থিম ছিল ‘সোনায় মোড়া বাঙালিয়ানা’। সেই বছর জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড সম্প্রচারিত হয়েছিল ২৭শে মার্চ বিকেল ৫:৩০ মিনিটে।

    শোনা গেছে এই বছরও অনুষ্ঠিত হতে চলেছে এই পরিবার অ্যাওয়ার্ডটি। এই বছরের থিম সম্পর্কে কিছু জানা না গেলেও, জানা গেছে সময় সূচি। জানুয়ারি মাসের শেষে অফিসিয়ালি ঘোষণা হতে চলেছে এই পরিবার অ্যাওয়ার্ডটির। এর প্রমোর শ্যুটিং শুরু হবে ফেব্রুয়ারি মাসের শুরুতে। আর এই অনুষ্ঠানটির মূল অংশ শ্যুটিং করা হবে ফেব্রুয়ারির মাসের শেষের দিকে। শ্যুটিং শেষের তিন সপ্তাহ পর টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই অনুষ্ঠানটি। অর্থাৎ ধরা যাচ্ছে মার্চ মাসের শেষের দিকে জি বাংলার পর্দায় দেখা যাবে এই অনুষ্ঠানটি।