জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

দুঃসংবাদ! ধারাবাহিক ছেড়ে দিলেন জগদ্ধাত্রী ধারাবাহিকের মূল নায়িকা অঙ্কিতা মল্লিক! কিন্তু কেন?

টানা কয়েক মাস ধরেই, বেঙ্গল টপারের (Bengal Topper) মুকুট নিজের মাথায় পরে রয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। গত সপ্তাহেও এই ঘটনার অন্যথা হয়নি। ৯.১ নম্বর নিয়ে নিজের সর্বচ্চ স্থান বজায় রেখেছে এই ধারাবাহিকটি। চলতি সপ্তাহেও হতে চলেছে একটি ধামাকাদার পর্ব। এই পর্বের জন্য আগে থেকেই অপেক্ষা কড়ে রয়েছে দর্শকগণ।

প্রায় প্রতিটি পর্বেই দর্শকদের টানটান উ’ত্তে’জ’নার মুহূর্ত উপভোগ করার সুযোগ দেয় এই ধারাবাহিকটি। জ্যাস সান্যাল যখন টিভির পর্দায় আসে, তখন এক মুহূর্তও টিভির সামনে থেকে চোখ সরাতে পারে না দর্শকরা। তাই স্বাভাবিক ভাবেই, টিআরপি লিস্টের একেবারে উপরে থাকার সুযোগ পায় এই ধারাবাহিকটি।

আরো পড়ুন: কার কাছে কই মনের কথায় ধুন্ধুমার! পরাগকে বি’ষ দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল প্রতীক্ষা! এবার জেলযাত্রা পলাশ-প্রতীক্ষার!

মা জগদ্ধাত্রীর মতোই এক অঙ্গে বিভিন্ন রূপ দেখা যায় ধারাবাহিকের জগদ্ধাত্রীর মধ্যে। একাধারে সে শান্ত, গৃহকর্মে নিপুনা জগদ্ধাত্রী। অন্যদিকে সে শত্রুর দিকে বন্দুক তাক করা জ্যাস। এই গল্পই ছোট পর্দায় দর্শকেদের সামনে সুন্দরভাবে পরিবেশন করে ধারাবাহিকটি। জগদ্ধাত্রীর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা নায়িকা অঙ্কিতা মল্লিক। পর্দায় তাঁর ও সৌম্যদীপ মুখোপাধ্যায়ের জুটিকে বেশ পছন্দ করছেন দর্শকেরা। তবে শোনা গিয়েছিল, নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়। তবে একথা আজও স্বীকার করেননি তাঁরা।

ইতিমধ্যেই শোনা যাচ্ছে, নাকি জগদ্ধাত্রী ধারাবাহিকটি ছাড়লেন অঙ্কিতা। সম্প্রতি ব্লুজ প্রোডাকশন হাউজের তরফ থেকে তাদের ইউটিউব চ্যানেলে একটি গানের ভিডিও পোস্ট করে। এই ভিডিওটি ছিল মা দুর্গার আরাধনার একটি গান। আর এই মিউজিক ভিডিওতেই জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতাকে দেখা গিয়েছে মূল চরিত্র হিসেবে।

এই ভিডিওটিতে অঙ্কিতার সাদামাটা বাঙালি মেয়ের লুক পছন্দ করেছেন অনেকেই। আবার অনেকে বলেছেন তাঁর লুকের মধ্যে মিশে রয়েছে জগদ্ধাত্রীর লুক। আবার কিছুজন কটাক্ষ করেছেন অসময়ে দুর্গা পুজোর মিউজিক ভিডিও বের করা নিয়েও। কিন্রু নেটিজেনদের একাংশ মনে করছেন আর ধারাবাহিকে ফিরবেন না জনপ্রিয় এই অভিনেত্রী। তবে এই কথাটি আদেও সত্য নয়। ধারাবাহিকে যেমন কাজ করছিলেন, তেমনই কাজ করবেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

Pou Chakraborty