Connect with us

    Bangla Serial

    দুঃসংবাদ! সদ্য শুরু হয়েই ছারখার সবকিছু! বিশাল বড় বিপদের মুখে জনপ্রিয় চ্যানেলের এই নতুন ধারাবাহিকটি

    Published

    on

    chini

    প্রায় প্রতিমাসেই প্রত্যেকটি চ্যানেলে আসছে কোনও না কোনও নতুন মেগা। আর স্বল্প দিনের মধ্যেই জনপ্রিয়ও হয়ে উঠছে সেগুলি। এবার স্টার জলসার (Star Jalsha) পর্দায় সদ্য দেখা যাচ্ছে চিনি (Chini) ধারাবাহিকটিকে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য (Indrani Bhattacharya)। ও তাঁর বিপরীতে দেখা যাবে, অভিনেতা সোমরাজ মাইতিকে (Somraj Maity)।

    প্রায় ২ বছরেরও বেশি সময় পর সোমরাজ আবারও বাংলা ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। ‘জিয়নকাঠি’র পর এবার চিনির হাত ধরে ফের ছোটপর্দায় ফিরছেন অভিনেতা। অন্যদিকে, ইন্দ্রাণী ভট্টাচার্যকে আমরা প্রত্যেকেই গুগলি নামে চিনি। কারণ, জি বাংলার খেলনা বাড়ি ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ছিল গুগলি।

    খেলনা বাড়ির হাত ধরে শুরু হয় ইন্দ্রাণীর প্রথম অভিনয় জীবন। এই ধারাবাহিকটিতে তিনি একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও, চিনিতে তিনি মুখ্য ভূমিকাতেই অভিনয় করছেন। গল্পের শুরুতে দেখা যায়, রহস্যময় রায়চৌধুরী বাড়িতে যায় তাদেরই ড্রাইভারের মেয়ে চিনি। তারপর হঠাৎই তার চোখের সামনে ভেসে ওঠে এক ভয়ঙ্কর দৃশ্য। তার এই ঘোর কাটায় ওই বাড়িরই ছেলে দ্রোণ।

    ছোটো পর্দায় অলৌকিক গল্পের চাহিদা বরাবর বেশি। এবার চিনি শুরু হয়ে, সেই চাহিদা আরও বেশ কিছুটা বাড়িয়ে তুলেছে। এই ধারাবাহিকটি প্রথম পরিচালনার দায়িত্বে ছিল মনোজিৎ মজুমদার। তিনি এর আগেও বহু ধারাবাহিক পরিচালনা করেছিলেন। মনোজিৎ পরিচালিত সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিক ছিল ইরাবতীর চুপকথা। কিন্তু হঠাৎই তাঁকে ধারাবাহিকের পরিচালনার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।

    আরও পড়ুনঃ শেষ পর্বে জোড়া বিয়ে দেখিয়ে শেষ হচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিকটি! নাম জানলে কষ্ট পাবেন

    ওনার পরিবর্তে ধারাবাহিকটি পরিচালনা করতে এসেছিলেন রূপক দে। কিন্তু, মাত্র কিছু দিনেরই অতিথি ছিলেন তিনি। রূপক দে পরিচালিত সবথেকে জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই ও রানী রাসমণি। এবার তাঁকেও বাদ দেওয়া হলো ধারাবাহিকের পরিচালনার দায়িত্ব থেকে। তাঁর বদলে নিয়ে আসা হয় জনপ্রিয় পরিচালক অয়নকে। অয়ন এর আগে কি করে বলবো তোমায় এর মতো জনপ্রিয় ধারাবাহিক পরিচালনা করেছেন তিনি। এই ধারাবাহিকে কেন এতবার পরিচালক বদলানো হচ্ছে, সেটা এখনই বোঝা যাচ্ছে না।