Connect with us

    Bangla Serial

    শেষ পর্বে জোড়া বিয়ে দেখিয়ে শেষ হচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিকটি! নাম জানলে কষ্ট পাবেন

    Published

    on

    deepa and mishka

    বাংলা টেলিভিশন জগৎ এখন এমন জায়গায় দাঁড়িয়ে রয়েছে, যেখানে কোন ধারাবাহিকটি কখন শেষ হয়ে যাচ্ছে আর তার বদলে কখন কোন ধারাবাহিক শুরু হচ্ছে তা বোঝা দায়। টিআরপি তালিকায় (TRP List) নিজের নাম না তুলতে পারলে কিংবা স্লট টপার (Slot Topper) না হতে পারলে অবিলম্বে বন্ধ করা হচ্ছে সেই ধারাবাহিকটি।

    বলাই বাহুল্য, বর্তমান পরিস্থিতিতে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়াটা কোনও নতুন ব্যাপার নয়। তাই চারিদিকেই ধারাবাহিক বন্ধের খবর শোনা যাচ্ছে। আর এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক জনপ্রিয় ধারাবাহিকের নাম। শোনা গিয়েছে, গতকাল অর্থাৎ ২৬ জানুয়ারি নাকি শেষ শ্যুটিং সম্পন্ন হয়েছে জনপ্রিয় এই ধারাবাহিকটির।

    কোন ধারাবাহিক শেষ হচ্ছে এই নিয়ে জল্পনা এখন তুঙ্গে। দর্শকমহলে প্রায়ই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এটি। কিন্তু সেই জল্পনার এবার অবসান ঘটলো। অবশেষে জানা গেল বিতর্কিত সেই ধারাবাহিকটির নাম। শেষ হতে চলেছে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকটি। ৬০৭ পর্বের পরেই বন্ধ করা হচ্ছে এই ধারাবাহিকটি।

    এই ধারাবাহিক নতুন প্রাণ পেয়েছিল ঐন্দ্রিলার আগমনে। ঐন্দ্রিলা এর আগে ‘মিঠাই’ ধারাবাহিকে ‘নিপা’ চরিত্রে অভিনয় করেছেন। তুমি যে আমার মা ধারাবাহিকে ঐন্দ্রিলা আরোহীর বড় বেলাটা ফুটিয়ে তুলেছিল। এই ক্ষেত্রে ধারাবাহিকটি দর্শকদের প্রশংসাও কুড়িয়েছিল অনেকটাই। কিন্তু হঠাৎই খবর, বন্ধ হচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিকটি।

    আরও পড়ুনঃ ঈশার সমস্ত ষড়যন্ত্র ফাঁস! সৃজন ও জেঠুর অপমান ঘুচিয়ে কুটনি ঈশার মুখে ঝামা ঘষল পর্ণা

    এই ধারাবাহিকের শেষ শ্যুটিংয়ের দিন ১৩ মিনিটের একটি এপিসোড শ্যুট করা হয়। সেই এপিসোডে জোড়া বিয়ে দেখানো হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি যেটিতে দেখা যাচ্ছে, ধারাবাহিকের দুই আরোহী কনের পোশাক পরে রয়েছে। সেই দেখেই বোঝা যাচ্ছে যে, ধারাবাহিকের শেষ পর্বে থাকবে জোড়া বিয়ের চমক।