Bangla Serial

Icche Putul: জিষ্ণুর জীবনে নতুন মেয়ে, মেঘের থেকেও এ বেশি সুন্দরী! সিরিয়ালে আসছে আরো এক ভিলেন

প্রোডাকশন টিআরপি বাড়ানোর জন্য একের পর এক নতুন ট্যুইস্ট আনছে ধারাবাহিকে। বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি বেশ জমজমাট হয়ে উঠেছে। বর্তমানে গল্পের নায়ক ও নায়িকা ডিভোর্সের দোরগোড়ায় এসে বসেছে। যদিও আর কিছুদিনের মধ্যেই ময়ূরীর মুখোশ ফাঁস হবে।

প্রথমদিন থেকে নীলের (Neel) থেকে মেঘকে (Megh) দূর করতে ময়ূরী একের পর এক চক্রান্ত করে চলেছে। গিনির (Gini) স্বামী রূপের (Roop) সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে দুশ্চরিত্রা প্রমান করে। বর্তমানে মেঘের বন্ধু জিষ্ণুকে (Jishnu) নিয়েও নীলের মনে সন্দেহ ঢোকাচ্ছে। গিনি যদিও বুঝে গিয়েছে রূপ সত্যি একটা খারাপ ছেলে। মেঘ ঠিক কোথায় বলেছিল।

মেঘ বারংবার অপমানিত হওয়ার পর সিদ্ধান্ত নেয় যে সে আর নীলের জীবনে ফিরে যাবে না। আর তারপরই গানের সোর্সে তার জীবনে এন্ট্রি নেয় জিষ্ণু। দুজনেই দুজনকে খুব ভালো বন্ধু ভাবতে শুরু করেছে। জিষ্ণুর জন্য ফের মেঘ স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছে। দর্শকরাও চান যে মেঘের সাথে যাতে জিষ্ণুর বিয়ে হয়। এই জুটিকে দারুন পছন্দ হয়েছে সকলের।

জিষ্ণু ও মেঘের জুটি প্রথমদিন থেকেই খুব পছন্দ দর্শকদের। নীল এই জিষ্ণুকে মেঘের বয়ফ্রেন্ড মনে করে মেঘকে ডিভোর্স দেবে বলে ঠিক করেছে। যদিও নীলের মনে এখনও মেঘ রয়েছে। কিন্তু তারপরও মেঘের উপর নীলের এতটা অবিশ্বাস দেখে দর্শকরাও এখন আর এই জুটিকে চায় না। তবে নীল যাতে নিজের ভুল বুঝতে পারে, তাই ময়ূরী ও রূপের মুখোশ সামনে আসুক এমনটা চান অনেকেই।

আরও পড়ুন: অন্য গয়না পোষায় না! বারবার ট্রোল হলেও পুজোর সময়ে পা থেকে মাথা সোনার গয়নাতেই সুদীপা চ্যাটার্জি যেন সাক্ষাৎ মা দুর্গা

এবার দর্শকদের জন্য এলো খারাপ খবর। জিষ্ণুর সঙ্গে মেঘের নয় সম্পর্ক হবে অন্য একজনের। তবে কি ধারাবাহিকে এন্ট্রি নেবে অন্য কোনও অভিনেত্রী। সম্প্রতি এমন ভিডিওই সামনে এল। দেখা গেল, জিষ্ণু অভিনেত্রী অনন্যা বিশ্বাসের (Anannya Biswas) সঙ্গে স্ক্রিন ভাগ করে নিচ্ছেন। যা দেখে ক্ষিপ্ত মেঘ ভক্তরা। যদিও সেই ভিডিও ধারাবাহিকের জন্য নয়। ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিও, যা তাঁরা নিজেরাই বানিয়েছেন।

Ratna Adhikary