Bangla Serial

Mithai: সৃষ্টি-মিষ্টিকে কার সাথে বেশি ভালো লাগছে উচ্ছে বাবু নাকি মিঠাই? ভোট দিন এখানে

‘মিঠাই’ (Mithai) শেষ হয়ে গিয়েছে অনেক মাস হল। দর্শকরা এখনও ভোলেননি মিঠাই ও সিডের জুটিকে। জি বাংলার একসময়ের সেরা জুটি ছিল তাঁদের জুটি। “সিধাই” (Sidhai) জুটি দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছিল। মিঠাই’এর নায়িকা সৌমীতৃষা (Soumitrisha Kundoo) ও নায়ক আদৃত (Adrit Ray) দুজনেই মন কেড়েছিল সকলের।

এই জুটিকে ফের পর্দায় দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে। দুজনেই বর্তমানে বড় পর্দায় পাড়ি দিয়েছেন। সৌমীতৃষা বর্তমানে দেবের সঙ্গে ‘প্রধান’ ছবির নায়িকা হিসাবে ধরা দেবেন পর্দায়। অন্যদিকে আদৃতও ফিরছেন বড় পর্দায়। যদিও আদৃত’এর এটা প্রথম যাবি নয়। ধারাবাহিকটি জি বাংলাকে অনেক টিআরপি এনে দিয়েছে।

বিশেষ করে ধারাবাহিকে মিষ্টি ও শাক্যের আগমনে টিআরপি আরও বেড়েছিল। দুই ছোট্ট খুদে ধারাবাহিককে আরও জমিয়ে তোলে। দুই খুদের সঙ্গে নায়ক ও নায়িকার ভালো বন্ধুত্ব হয়ে যায়। ছোট্ট খুদেরা শুটিং ফ্লোরকে বেশ জমিয়ে রেখেছি। ছোট্ট মিষ্টি দুই তারকার সঙ্গে বড় দুই মিষ্টি তারকার বন্ডিং আরও জমিয়ে তুলেছিল ‘মিঠাই’কে।

এবার দুটি ছবি ভাইরাল হল, যেখানে দেখা যাচ্ছে, সিডের কোলে মিষ্টি ও সৃষ্টি সাথে মিঠাই এর সাথে মিষ্টি ও সৃষ্টি। দুই ছবি খুবই সুন্দর। ছবিটি ভাইরাল হতেই লাইক কমেন্ট দেওয়া শুরু হয়ে যায় দর্শকদের। আপনার মনে কার সঙ্গে সৃষ্টি-মিষ্টিকে বেশি ভালো লাগছে? মিঠাই নাকি সিডি? ভক্তরা কি বলবেন?

srishti sid and mishti mithai

আরও পড়ুন: জিষ্ণুর জীবনে নতুন মেয়ে, মেঘের থেকেও এ বেশি সুন্দরী! সিরিয়ালে আসছে আরো এক ভিলেন

উল্লেখ্য, svf এর প্রযোজনায় এবং অভিরূপ ঘোষের পরিচালনায় তৈরী হওয়া ছবিতে আদৃত ফিরছেন। উক্ত ছবিতে উজানের থাকার কথা ছিল, তাঁর জায়গায় বেছে নেওয়া হয়েছে আদৃতকে। ছবিতে নায়িকা হচ্ছেন লহমা ভট্টাচার্য, যিনি সম্প্রতি জিৎ’এর নায়িকা হয়েছিলেন। আদৃতের সেই ছবির নাম ‘পাগল প্রেমী’ (Pagal premi)।

Ratna Adhikary