Tollywood

Soumitrisha Kundoo: বিয়ে করলে ডাক্তার পাত্রই চাই! মিঠাইয়ের স্মৃতিতে ফিরল সৌমীতৃষা

মিঠাই শেষ হয়েছে অনেকদিন হল, কিন্তু আমরা আমাদের সকলের প্রিয় সৌমীতৃষা (Soumitrisha Kundoo) ওরফে ‘মিঠাই’ (Mithai)-কে এখনও ভুলিনি। তিনি বর্তমানে ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পাড়ি দিতে চলেছেন। ‘প্রধান’ (Pradhan) ছবিতে এক অন্য রূপে ধরা পড়তে চলেছেন অভিনেত্রী। আগামী শীতেই আসছে দেব (Dev) ও মিঠাই অভিনীত এই ছবি।

ছবির শুটিং চলেছে উত্তরবঙ্গে। মিঠাই ভক্তরা এখন অপেক্ষায় পর্দায় ফের মিঠাই’কে দেখার। অন্যদিকে বছরের সেরা ছবি গড়ে তোলার জন্য চেষ্টায় রয়েছেন সকলে। একজন তারকার জন্য ছোট পর্দার অভিনেত্রী থেকে বড় পর্দায় নায়িকার চরিত্র পাড়ি দেওয়া অতটাও সহজ নয়। কিন্তু নিজের দক্ষতায় সেটা করে দেখিয়েছেন কিছু ছোট পর্দার অভিনেত্রী।

Mithai Soumitrisha

দেবের ‘প্রধান’ ছবির প্রয়োজনেই পাহাড়ি জায়গা বেছে নিয়েছেন ছবির পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। ‘মিঠাই’ (Mithai) এর মাধ্যমে দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা। মিঠাই ভক্তরা তাঁকে বড় পর্দায় দেখবে বলে খুব খুশি। বাঙালিদের কাছে বলা যায়, তিনি সকলের চোখের মনি।

নানান ট্রোলের তোয়াক্কা না করেই নিজেকে নতুনভাবে আবার দর্শকদের সামনে তুলে ধরার জন্য প্রস্তুতি নিচ্ছেন সৌমী। সম্প্রতি এক সাক্ষাৎকারে সৌমী বলেন, তিনি নিজেকে সমস্ত ধারাবাহিক ও সিনেমাতেই ইউনিক ভাবে তুলে ধরার চেষ্টা করবে। তাঁর যেরূপ ভক্ত সংখ্যা আছেন, ঠিক সেরকম তাঁর প্রেমে পাগল অনেকেই।

আরও পড়ুন: সৃষ্টি-মিষ্টিকে কার সাথে বেশি ভালো লাগছে উচ্ছে বাবু নাকি মিঠাই? ভোট দিন এখানে

তাঁকে বিয়ে করতে চায়, এমন প্রস্তাবও পেয়েছেন অনেকে। যদিও অভিনেত্রী এখনই বিয়ে করতে চান না কাউকেই। পাশাপাশি সম্পর্ক থেকেও দূরে থাকতে চান। তিনি জানান, এখনই তিনি বিয়ের পিঁড়িতে বসছেন না। তিনি জীবনে নিজের স্বপ্নগুলো আগে পূরণ করতে চান। বর্তমানে ডাক্তাররা নিজেদের পছন্দ জানিয়ে তাঁকে একটু বেশি ম্যাসেজ করছেন বলে জানান সৌমী। আর এই ডাক্তার পাত্রের প্রতি তিনিও বেশ আকর্ষিত।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।