Bangla Serial

Neem Phuler Modhu: চয়ন আউট, রুচিরার জীবনে নতুন প্রেমিকের এন্ট্রি! ধামাকা পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem phuler modhu)। ধারাবাহিকের গল্প দর্শকদের বেশ পছন্দ। সবচেয়ে বেশি পছন্দ পর্ণার চরিত্র। সৃজন (Srijan) -পর্ণা (Parna) ছাড়াও সিরিয়ালের পার্শ্ব চরিত্রগুলোও সমান জনপ্রিয়। বর্তমানে পর্ণার দেওর চয়নের (Chayan) সঙ্গে পর্ণার বন্ধু রুচিরার (Ruchira) সম্পর্ক নিয়ে পরিবারে তুমুল অশান্তি চলছে।

পর্ণা তাদের এই সম্পর্ককে পূর্ণতা দিতে চাইলে সৃজন পর্ণাকে ডিভোর্স দেবে বলে জানায়। ঘরের এই অশান্তির জেরে চয়ন বাড়ি ছেড়ে চলে যাওয়ার উপক্রম। বলা যায়, চয়ন ও রুচিরাকে নিয়ে বেশ জমজমাট পর্ব হয়ে উঠেছে। পর্ণার বেস্ট ফ্রেন্ড রুচিরার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমি চক্রবর্তী। টেলিভিশনের বেশ পরিচিত মুখ সৌমি।

এরআগে আমরা সৌমিকে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখেছি। সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় তিনি। নিজের লাভ লাইফ নিয়েও বেশ খোলামেলা সৌমি। টলিউডে জোর গুঞ্জন তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে। তিনি যে একজন কন্টেন্ট ক্রিয়েটারের প্রেমে পড়েছেন, তা তেমন অজানা কারোর নয়।

বাস্তব জীবনে তিনি তাঁর প্রেমের সম্পর্কে কিন্তু বেশ খুশি রয়েছেন। তাঁর প্রেমিকের নাম পৃথ্বীশ বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তাঁর জন্মদিনে সৌমি তাঁকে নিয়ে বিশেষ পোস্ট করেন, সাথে লেখেন, এসকল ছবি প্রকাশ করার সুযোগ না থাকায় পোস্ট করা হয় না। এতদিনে সেই সুযোগ এলো। জন্মদিনের উইশের পাশাপাশি তিনি সারাজীবন তাঁর সাথে থাকার কথাও দেন।

পৃথ্বীশ ও সৌমির মধ্যে যদিও এখনও কেউ ভালোবাসার কথা প্রকাশ্যে কিছু বলেননি। অনুরাগীরা তাঁদের মুখ থেকে শোনার অপেক্ষাতেই রয়েছে। যদিও জন্মদিনের এই বিশেষ পোস্ট অনেকটাই স্পষ্ট করে দেয় তাঁদের সম্পর্ককে। এক অনুরাগী সরসারি সৌমি-পৃথ্বীশের সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছিল। সেই নেটিজেনদের প্রশ্নের উত্তরে নায়িকার সাফ জবাব, তাঁরা প্রেমিক-প্রেমিকা নন, শুধুই ‘বেস্ট ফ্রেন্ড’।

Piya Chanda