Bangla Serial

Anurager Chhowa: সূর্যর হাতে লেখা প্রেসক্রিপশনকেই সূর্য মনে করে চুমু দিচ্ছে মিশকা! ভালোবেসে মানসিক ভারসাম্য হারাল মিশকা?

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) তে বর্তমানে ধামাকাদার পর্ব চলছে। আমরা আগেই দেখেছি, মিশকা (Mishka) সূর্যের (Surjyo) স্পার্ম ব্যবহার করে সূর্যের সন্তানের মা হয়। মিশকা ভেবেছিল সূর্যকে এভাবে নিজের কাছে পাওয়া যাবে। কিন্তু সূর্য তার কথা একেবারেই বিশ্বাস করেনি। বরং সূর্য মিশকার উপর আরও রেগে যায়। প্রথমদিন থেকে নিজের ভালোবাসাকে কাছে পাওয়ার জন্য মিশকা একের পর এক ভুল করে চলেছে।

সম্প্রতি দীপা (Deepa) ও সূর্যের জীবনে ঘনিয়ে আসে আরও বড় বিপদ। মিশকার খুন ও তার বডি লুকিয়ে দেওয়ার অপরাধে সূর্যের জেল হয়। যদিও মিশকা বেঁচে রয়েছে। সে নানান ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে দীপাকে মারার জন্য। সূর্যের থেকে দীপাকে সরাতে মিশকা একের পর এক অপরাধ করে চলেছে। দীপা সূর্যকে কথা দিয়েছে দেবীপক্ষের আগেই সূর্যকে নিদোর্ষ প্রমান করবে। দীপা আগেই বুঝে গিয়েছে যে মিশকা আসলে মরেনি। সূর্যকে ফাঁসাতে মিশকা আশেপাশেই ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে।

সূর্যকে জেলে পাঠিয়েও মিশকার শান্তি নেই। ওই ছোট কুঠুরির মধ্যে সূর্যকে আটকে থাকতে দেখে মিশকার কষ্ট হয়। তাই সে বৃদ্ধার বেশ ধরে জেলে যায়। সেখানে সূর্যের খবর নেয়, তার খেয়াল রাখতে বলে। পাশাপাশি সূর্য কফি ছাড়া থাকতে পারে না, তাই তার জন্য কফি বানিয়ে নিয়ে যায়। মিশকা যে মানসিক ভাবেও অসুস্থ, তারই প্রমান মিলছে।

এবার মিশকা সাধিকা সেজে রত্নাকে বলে দীপাকে পাঠাতে। সে দীপার সব দুঃখ দূর করবে। মিশকা ঠিক করে দীপাকে সে মেরে দেবে, এই ভেবে ছুরি বের করে। অন্যদিকে, রত্নার কথায় সূর্যের জন্য দীপাও সেই স্বাধিকার সঙ্গে দেখা করতে রাজি হয়। দেখা যায়, মিশকা যে পুলিশকে ঘুষ খাইয়ে নিজের হয়ে কাজ করাচ্ছে। সে মিশকাকে সূর্যের হাতে করা একটি প্রেসক্রিপশন দেয়।

পেসক্রিশনটি দেখে মিশকা পাগলের মতো করে। যেন সে সূর্যকে কাছে পেয়ে গিয়েছে। সেই কাগজটিতে সূর্যের হাতে ছোঁয়া রয়েছে বলে, সে সেটাকে বুকে জড়িয়ে নেয়। এমন ভালোবাসায় পাগল হওয়া কিছু ব্যক্তিকে আমরা বাস্তবেও মাঝে মাঝে দেখতে পাই। এরা মানসিক ভাবে অসুস্থ, যার জন্য তারা সমাজের জন্যও খুব ক্ষতিকর। মিশকা এবার সূর্যের জন্য দীপাকে খুন করার প্ল্যান করছে।

Piya Chanda