Bangla Serial

Icche Putul: গিনির গায়ে দাগ দেখে মেঘ বুঝল রূপের পাশবিকতা! রূপের সম্পর্কে সব মেঘকে বলল গিনি! ফাঁস কালকের পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche putul)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। টিআরপিতেও ভালো স্কোর করে এই সিরিয়াল। সম্প্রতি গিনির (Gini) বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের পর গিনি তার ভুলের শাস্তি পেয়েছে। গিনিকে বারংবার মেঘ (Megh) রূপের (Roop) সঙ্গে বিয়ে করতে বারণ করে। কিন্তু গিনি মেঘের কোনও কথা শোনেনি।

গিনি মেঘকে বরাবরই পছন্দ করে না। তাকে অপমান করত। নীলের (Neel) সঙ্গে মেঘের যাতে ডিভোর্স হয়ে যায়, তার অপেক্ষায় ছিল গিনি। রূপকে অন্ধের মতো ভালোবেসে নিজের পায়ে নিজেই কুড়ুল মেরেছে। বিয়ে করে এবার গিনি বুঝে গিয়েছে, মেঘই সব সত্যি বলেছি। রূপ আসলেই একটা খারাপ ছেলে। তার সঙ্গে অনেক মেয়ের সম্পর্ক রয়েছে। গিনিকে সে ভালোবেসে নয় সম্পত্তির লোভে বিয়ে করেছে।

বিয়ের পরদিন থেকেই গিনি মানসিক ও শারীরিক অত্যাচারের শিকার হয়েছে। কিন্তু গিনি সেকথা কাউকে বলতে পারেনি। কারণ একসময় রূপকে বিয়ে করবে বলে বাড়ির সকলের উপর সে চড়াও হয়। এমনকি কোনও খোঁজ খবর না নিয়ে মেঘকে ভুল বুঝে গিনির সঙ্গে রূপের বিয়ে দেয় সকলে। নিজের অসম্মানের কথা ভেবে গিনি চুপ করে থাকে।

যদিও আমরা জানি, খুব শীঘ্রই রূপের আসল চেহারা সকলের সামনে আসবে। আর এই গিনিকে বাঁচাবে মেঘই। দেখা যায়, রাস্তায় হঠাৎ মেঘের সঙ্গে গিনির দেখা হয়। মেঘের ধাক্কায় গিনির হাত থেকে ফুলের তোরা পড়ে যায়। যা দেখে মেঘ গিনিকে ‘সরি’ বলে। গিনি মেঘের কোনও কথার উত্তর না দিয়ে পাশ কাটিয়ে চলে যেতে যায়। তখনই মেঘ দেখে গিনির গায়ের কিছু দাগ। মেঘ বুঝে যায় গিনির সাথে কিছু খারাপ হচ্ছে।

গিনি মেঘকে বারংবার অপমান করলেও মেঘ কিন্তু গিনির খারাপ চায় না। হয়তো এবার মেঘ গিনিকে সব সত্যি কথা বলতে জোর করলে গিনি হয়তো রূপের ব্যাপারে সব সত্যি বলে দেবে। আর সেকারণেই মেঘ বুঝে যাবে গিনির সামনে আরও বিপদ। এখনই রূপকে না থামালে অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারে। হয়তো তার জন্য মেঘ গিনির বাড়ি যাবে।

Piya Chanda