Connect with us

    Bangla Serial

    সদ্য শেষ হয়েছে জলসার ধারাবাহিক তুঁতে! আর এবার জি বাংলার ধারাবাহিকে নায়কের চরিত্রে ফিরছেন সৈয়দ আরেফিন! নায়িকা কে?

    Published

    on

    rongon new project

    বাঙালির বিনোদনের একটি বড় অংশ জুড়ে রয়েছে মেগা সিরিয়াল।(Mega Serial) দর্শকদের মনোরঞ্জন করতে ভীষণ ভাবে সক্ষম ধারাবাহিকগুলি। দিনে দিনে দর্শকমহলে আরও যেন বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। টেলিভিশন রেটিং তালিকায়(TRP) এগিয়ে থাকতে এখন প্রায় মরিয়া হয়ে উঠেছে প্রতিটি চ্যানেল। সম্প্রতি প্রত্যেকটা বাংলা চ্যানেলে এখন পুরনো ধারাবাহিককে হটিয়ে দিয়ে নতুন ধারাবাহিক আনার রব উঠেছে। প্রত্যেক চ্যানেল এখন নিয়ম করে প্রতি মাসেই আনছে নতুন নতুন ধারাবাহিক(New Serial)

    আরো পড়ুন:জি বাংলার নতুন ধারাবাহিকের অফারকে সোজা ‘না’ বলে দিলেন জলসার জনপ্রিয় এই নায়িকা! কারণ জানলে চমকে উঠবেন

     

    টিআরপি’র অভাবে বন্ধ করা হচ্ছে সদ্য শুরু হওয়া বাংলা ধারাবাহিকগুলি। এর প্রকোপে পড়েছে জি বাংলার জনপ্রিয় দুটি ধারাবাহিক ‘মিলি’ ও ‘ইচ্ছে পুতুল’। ইচ্ছে পুতুল যে বন্ধ হবে তার রব আগেও উঠেছিল। কিন্তু তখন বন্ধ করা হয়নি। অন্যদিকে মিলি সদ্য সম্প্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে একটি। শোনা যাচ্ছে টিআরপি’র অভাবে নাকি সেটিও বন্ধের মুখে।

    পুরনো ধারাবাহিক বন্ধ হলেও নতুন ধারাবাহিকের থেমে থাকছে না। প্রসঙ্গত, এই দুটি ধারাবাহিকের বদলে জি বাংলায় আস্তে চলেছে একটি ঐতিহাসিক অথবা পৌরাণিক ধারাবাহিক। যার নায়ক হিসেবে ভাবে হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর নায়ক বিশ্বজিৎ ঘোষের কথা। শোনা যাচ্ছে প্রডাকশনের সঙ্গে তাঁর কথাবার্তাও প্রায় শেষের দিকে। কিন্তু এখনও তাঁদের তরফ থেকে কোনও রকম কনফার্মেশন আসেনি বলে জানিয়েছেন বিশ্বজিৎ।

    অন্যদিকে, স্টার জলসায় শেষ হচ্ছে ‘তুঁতে’ ধারাবাহিকটি। এই খবরটি পেতেই সুব্রত রায় প্রোডাকশন হাউজের তরফ থেকে যোগাযোগ করা হয়েছে খেলাঘর খ্যাত অভিনেতা সৈয়দ আরেফিনের সঙ্গে। আজ অর্থাৎ রবিবার লুক সেটও করা হয়েছে সৈয়দের। সৈয়দ নাকি বিশ্বজিৎ কে অভিনয় করতে চলেছে জি বাংলার আসন্ন ধারাবাহিকে তা এখনও পরিষ্কার করে জানা যায়নি।

    WhatsApp Image 2024 01 15 at 1.43.23 PM 1