Bangla Serial

দর্শকদের জন্য আবারও বড় দুঃসংবাদ! ‘মুকুট’ নয় শেষ হচ্ছে জি বাংলার আরো জনপ্রিয় এক সিরিয়াল

জি বাংলায় সম্প্রচারিত নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)কে ঘিরে চর্চা তুঙ্গে। বহুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, শেষ হবে এই ধারাবাহিক। আসার পর থেকে এখনো পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির (TRP) স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে।

বর্তমান ধারাবাহিকগুলি আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে ‘মুকুট’। মাত্র ৫ মাসেই বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিক, এমনটাই শোনা যায়। উক্ত ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia)অর্ঘ্য মিত্র (Argha Mitra)। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী (Snehasis Chakraborty)

ব্লুজ প্রোডাকশন (Blues Productions) হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’। জি বাংলায় আসতে চলেছে আরও এক নামকরা প্রোডাকশনের তরফে একটি ধারাবাহিক। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। চ্যানেল প্রোডাকশনকে বলেছিল, যদি কিছুদিনের মধ্যে ধারাবাহিকের টিআরপি না বাড়ে, তাহলে সিরিয়ালটি বন্ধ করে দিতে বাধ্য হবে। বর্তমানে ‘মুকুট’ পরিচালকের কাছে এটি একটি বড় চ্যালেঞ্জ।

‘মুকুট’কে টিআরপিতে ৫+ স্কোর করেত হবে। আর না হলে এক মাসের মধ্যে চ্যানেল এই সিরিয়াল শেষ করতে বাধ্য হবে। এরপরই প্রোডাকশন উঠেপড়ে লেগেছে নিজেদের টিআরপি বাড়ানোয়। গল্পের একের পর এক আসতে থাকে ট্যুইস্ট। এবার শোনা গেল, মুকুট নয় শেষ হচ্ছে জি বাংলার আরেকটি অন্য ধারাবাহিক ‘গৌরী এল’। শুরু হওয়ার প্রথম থেকেই টিআরপিতে বেশ ভালোই স্কোর করে আসছে এই ধারাবাহিক। তবে গল্প যেমন এগোচ্ছে তাই এবার গুঞ্জন উঠল শেষ হবে ‘গৌরী এল’।

বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে আধ্যাত্মিক কাহিনীতে মোড়া ‘গৌরী এলো’ ধারাবাহিক। ধারাবাহিক ‘গৌরী এলো’র ঈশান-গৌরী-র জুটি দর্শকদের বেশ প্রিয়। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’। পাশাপাশি, ঈশান-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়। ধারাবাহিকের গল্প অনেকদিন আগেই লিপ নিয়েছিল। বর্তমানে তাদের মেয়ে তারা এন্ট্রি নিয়েছে ধারাবাহিকে। ছোট্ট মেয়েটিও তারা মায়ের অংশ। ঈশান মহাদেবের অংশ ও গৌরী কালির অংশ। শোনা যাচ্ছে, মুকুট’এর আগেই শেষ হচ্ছে ‘গৌরী এল’।

Titli Bhattacharya