Bangla Serial

বৃষ্টিভেজা লাল শাড়ি কিন্তু ব্লাউজের জায়গায় ওটা কী? ‘যতোই সে ক্সী সাজো মাসিমাই লাগবে’, খিল্লি হচ্ছে আদৃতের প্রিয়তমা কৌশাম্বীকে নিয়ে

তিনি বাংলা টেলিভিশনের দুনিয়ায় তিনি অত্যন্ত পরিচিত মুখ। তবে সাম্প্রতিক সময়ে তুমুল কটাক্ষের কারণে এই অভিনেত্রী আবার‌ও বেশ কিছুটা লাইম লাইটে উঠে এসেছেন। ‌ আগে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় নায়িকার চরিত্রের অভিনয় করতে দেখা গেলেও মিঠাই ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেই নেটপাড়া কাঁপিয়ে দিয়েছিলেন তিনি।

মিষ্টি হাসির সঙ্গে সঙ্গে তার অভিনয় দক্ষতারও কিন্তু তারিফ করতে হয়। ‌তিনি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে অভিনয় করে বেশ ভালো রকমের পরিচিতি পেয়েছিলেন তিনি।‌ কিন্তু এই অভিনেত্রী নিজের অভিনয়ের থেকেও বেশি নেটিজেনদের কাছে অপমান এবং কটাক্ষের শিকার হয়ে বেশি পরিচিতি পেয়েছেন।

নেটিজেনরা উঠতে বসতে কৌশম্বীকে অপমান করলেও সেই সমস্ত অপমান এবং কটাক্ষকে নিজের গা থেকে ঝেড়ে ফেলতে খুব বেশি সময় নেন না বাংলা টেলিভিশনের দুনিয়ায় পোড় খাওয়া এই অভিনেত্রী। আসলে মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের সঙ্গে অর্থাৎ উক্ত ধারাবাহিকটিতে নিজের অন স্ক্রিন ভাইয়ের সঙ্গে প্রেমের চর্চার কারণে কম কটাক্ষ সহ্য করতে হয়নি কৌশম্বীকে।

নায়িকাকে ছেড়ে আদৃতের সহ অভিনেত্রী সঙ্গে প্রেম যেন একেবারেই মেনে নিতে পারেনি নেটপাড়া।‌ আর সেই নিয়ে কম গুঞ্জন, বিতর্ক হয়নি। কটাক্ষ‌ও হজম করতে হয়েছে বিস্তর। কিন্তু সেই সবকিছুকেই সঙ্গী করে নিজের নতুন ধারাবাহিক ফুলকিতে দারুণ অভিনয় করে সেই নেটিজেনদেরই চমকে দিচ্ছেন কৌশাম্বী।

আজকের গোটা দিনই ছিল বৃষ্টি ভেজা। কখনও ঝমঝম করে আবার কখনও টিপটিপ করে বৃষ্টি পড়েছে গোটা দিন ধরে। আর সেই বিশেষ দিনেই বিশেষ ছবি পোস্ট করলেন কৌশাম্বী। কালো ব্লাউজ, লাল শাড়িতে রীতিমতো সোশ্যাল মাধ্যমে ঝড় তুললেন এই অভিনেত্রী।‌ তার শরীরের বিহঙ্গে মাতল নেটপাড়া। আপনারাও কিন্তু সেই ছবি মিস করবেন না।

Titli Bhattacharya