Bangla Serial

নতুন পেয়ে যাচ্ছ দূরে…গড়বে বলে হাত বাড়ালে! অন্য পুরুষে আসক্ত স্ত্রী নবনীতা! পরকীয়া প্রকাশ্যে এনে ধুয়ে দিলেন জিতু

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় অন্যতম পরিচিত নাম ছিলেন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das) । একসঙ্গে অভিনয়ের সূত্রে এই দুজন প্রথমবারের মতো প্রেমে পড়েন। এরপরের ঘটনা সবার জানা। বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই দুজন। বিবাহিত জীবন‌ও কিন্তু দারুণ সুখের ছিল এই দুজনের। বলা বাহুল্য তেমনই সুখের ছবি ধরা পড়তো সোশ্যাল মাধ্যমে।

তাদের বিবাহিত জীবনের বয়স চার। কিন্তু তার মধ্যেই ভাঙনের সশব্দ আওয়াজ। ধারাবাহিকের গণ্ডি পেরিয়ে পরবর্তীতে জিতু পা বাড়িয়েছেন সিনেমা দুনিয়ায়। কিন্তু নবনীতা এখনও টেলি অভিনেত্রী। দুজনের মাঝে বিস্তর বয়সের পার্থক্যকে দূরে সরিয়ে দিয়ে বিবাহিত জীবনে আটকে পড়েছিলেন এই দুই তারকা। যদিও কিছুদিন আগেই চার বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন তারা‌।

সোশ্যাল মাধ্যমে দাম্পত্য জীবনে ইতির ঘোষনা করেন প্রথম নবনীতা। তবে জিতু বিষয়টাকে যে গোপন রাখতে চেয়েছিলেন তা বিভিন্ন সময় তার বিভিন্ন পোস্টেই ইঙ্গিত মিলেছে। বোঝাই গিয়েছিল, বিশেষ করে এই সম্পর্ককে আর এগিয়ে নিয়ে যেতে চান না অভিনেত্রী নবনীতা দাস। জিতু-নবনীতার সম্পর্ক বিচ্ছেদের খবর শুনে রীতিমতো আঁতকে উঠেছিল নেটপাড়া। একটা সময় যাদের গভীর প্রেম দেখে চোখ সেঁকতেন নেটমাধ্যমবাসীরা তারাই হতবাক হয়ে গিয়েছিলেন।

কিন্তু কেন বিচ্ছেদ হচ্ছে জিতু নবনীতার? কি কারণ রয়েছে এর পিছনে?

এই বিচ্ছেদের কারণ প্রসঙ্গে এর আগে নবনীতা জানিয়েছিলেন জিতু নাকি তার কাজ নিয়ে এতটাই ব্যস্ত যে তিনি নিজের স্ত্রীকে একেবারেই সময় দিতে পারেন না। যদিও নিজের বাচ্চা বউয়ের মান ভাঙাতে তৎপর হয়েছিলেন জিতু। তবে এরই মধ্যে জানা যাচ্ছে প্রথম বিয়ে ভাঙার আগে থেকেই নাকি স্নেহাল অধিকারী নামক এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন নবনীতা। সোশ্যাল মিডিয়াতে ফাঁস হয়েছে জিতুকে ছেড়ে নবনীতা নাকি স্নেহাল অধিকারী নামে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন। কিছুদিন আগেই তারকেশ্বরের কাছে একটি দামি গাড়িতে তাদের ঘনিষ্ঠ অবস্থায় ধরে ফেলেন স্থানীয় মানুষরা।

বউয়ের দ্বিতীয় প্রেমকে কি মান্যতা দিলেন জিতু?

আর এবার নিজের বাচ্চা বউয়ের দ্বিতীয় বিয়েকে প্রকাশ্যেই মান্যতা দিলেন জিতু। কী‌ লিখলেন তিনি? মো: মেহেদী হাসানের লেখা একটি কবিতা সোশ্যাল মাধ্যমে তিনি পোস্ট করেছেন। আর যে পোস্টটি দেখে অনুমান করা যাচ্ছে যে নিজের প্রাক্তন স্ত্রীর উদ্দেশ্যেই এই লেখাটা তিনি লিখেছেন।
‘জানি তুমি ব্যস্ত ভীষণ, তাই বলে এতোটা? হোঁচট খেয়ে যাচ্ছি পড়ে দেখেও দেখছো না ক্ষতটা। কোথায় আছো সত্যি বলো?কোথায় পেলে অজুহাত? নাইবা যদি চাইবে বলো, পাবো নাকো একটুও আঘাত। মিথ্যে বলো না জানি সবই, তার চেয়ে বরং সত্য বলো, মানুষ আড়াল খুঁজে একের চেয়ে দুই যদি হয় ভালো। যাচ্ছো চলে বললেই পারো কেন মিথ্যে অভিনয়, মিথ্যে গুলো সত্য হয় কি? প্রণয় ঠিক টের পাওয়া যায়।

এই বুঝি সেই মানুষটা আমায় পেলে চাঁদ পেতো? এখন কেমন দূরের পথে যাওয়ার লাগি খুঁজে ছুতো? নতুন পেয়ে যাচ্ছো দূরে? সেটা আমায় বলেই পারো, গড়বে বলে হাত বাড়ালে, বাধা হবো না ভাঙতে যদি তুমিই পারো। নতুন বুঝি খুব খেয়ালি? দেয়ালি ভীষণ আমার চেয়ে? তাই যদি হয় যেতেই পারো, আসুক না হয় দুঃখ ধেয়ে। ক্ষতি কি আর জানবো জীবন সেটাই অনেক, সত্য প্রেমের দাম কমেছে প্রেম দিলে হয় অপ্রেমিক। শাড়ি চাইলে চুড়ি পাবে,চুড়ি চাইলে টিপ, এই যদি হয় ছাড়ার কারণ!
তাইলে তুমি যেতেই পারো, আটকানোর নই প্রিয়জন।’

Ratna Adhikary