Bangla Serial

জি বাংলা ভক্তদের জন্য দারুন খবর! অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে চ্যানেলে আসতে চলেছে আসন্ন সিরিয়ালের প্রোমো

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, চ্যানেলের সঙ্গে নামকরা প্রোডাকশন হাউসের ঝামেলা চলছে। আর তাই একের পর এক প্রোডাকশনের ধারাবাহিক ক্যানসেল হয়ে যাচ্ছে। জি বাংলার (Zee Bangla) সঙ্গে বচসার কারণে টেন্ট (Tent), এক্রোপলিশ (Acropolis), ম্যাজিক মুমেন্টস (Magic Moment), এসভিএফ (SVF) প্রোডাকশন কাজ করতে আপত্তি জানায়।

সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)। কিন্তু আসার পর থেকে এখনো পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। তাই দর্শকরা বহুদিন ধরেই অপেক্ষায় ছিল নতুন ধারাবাহিক আসার। এবার সামনে এল এক খুশির খবর। চ্যানেলে আসতে চলে খুব শীঘ্রই সেই ধারাবাহিকের প্রমো। ইতিমধ্যে স্টার দুটি আসন্ন সিরিয়ালের প্রোমো এনে ফেলেছে।

এরমধ্যে একটি হল ‘লাভ বিয়ে আজকাল’, অন্যটি ‘তোমাদের রানী’। তাই জি বাংলার ভক্তরা বেশ অনেকদিন ধরেই অপেক্ষায় ছিল। কিন্তু সমস্যা হচ্ছিল, এক একটা প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের মনোমালিন্য হতে শুরু হয়। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না।

টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। আগেই শোনা গিয়েছিল, জি বাংলায় ক্রিস্টাল প্রোডাকশনের তরফে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে।

ধারাবাহিকের নামও ঠিক করা হয়েছে, সম্ভবত ‘উড়ো চিঠি’ হতে পারে। যদিও তা নিশ্চিত নয়। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যেতে পারে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। এবার শোনা গেল, গতকাল ক্রিস্টাল প্রোডাকশনের সেই ধারাবাহিকের প্রোমো শুটিং শেষ হয়েছে। অতয়েব খুব শীঘ্রই সামনে আসতে চলেছে সেই প্রোমো। তবে এখনও জানা যায়নি, নায়কের চরিত্রে কে থাকতে চলেছে।

Titli Bhattacharya