জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Jagadhatri: দিব্যা সেনের চালে তাঁকেই মাত দিল জ্যাস! অবশেষে উৎসবকে জেল কাস্টাডিতে নিল! দুর্ধর্ষ পর্ব আসছে

এই মুহূর্তে জি বাংলার পর্দায় চলা জমাটি সব ধারাবাহিকের ভিড়ে পর্দা কাঁপাচ্ছে জ্যাস সান্যাল। টিআরপি তালিকায় প্রথম নয় দ্বিতীয় স্থানে থাকে এই ধারাবাহিক।‌

এই মুহূর্তে অন্য সব ধারাবাহিককে টক্কর দিয়ে জি বাংলার পর্দায় চলা সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী।’ একদিকে শান্তশিষ্ট, কর্মনিপুনা জগদ্ধাত্রী অন্যদিকে দুঁদে পুলিশ অফিসার জ্যাস স্যান্যাল! এই দুই চরিত্রের মিশেলেই টিআরপি তালিকায় শ্রেষ্ঠ স্থান দখল করেছে ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিক।

এখানেই শেষ নয়। সেইসঙ্গে রয়েছে টানটান উত্তেজনাপূর্ণ গল্প। আর যে গল্পের মোহ থেকে বেরোতে পারছে না বাঙালি। বলা বাহুল্য এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশনের আর পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা।

বাংলা টেলিভিশনের মহিলা অ্যাকশনধর্মী এই ধারাবাহিক একেবারেই ন্যাকামি, পরকীয়া বর্জিত একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে অপরাধীদের শাস্তি দিতে আর দুষ্টের দমন করতে এসেছেন এক দুঁদে ক্রাইম ব্রাঞ্চ অফিসার। আসল নাম জগদ্ধাত্রী হলেও কর্মক্ষেত্রে তিনি পরিচিত জ্যাস সান্যাল নামে।

এই ধারাবাহিকে বেশ কয়েকজন নেগেটিভ চরিত্রের অভিনেতা-অভিনেত্রী থাকলেও মূল ভিলেন হচ্ছে দিব্যা সেন আর উৎসব মুখার্জি।‌‌ সাম্প্রতিক পর্বে দেখানো হচ্ছে দিভিয়া জ্যাসকে হুমকি দিচ্ছে জ্যাস যদি উৎসবকে ধরে তাহলে তাঁর এবং উৎসবের পুরোনো প্রেমের সম্পর্কের কথা সে সবাইকে জানিয়ে দেবে। খবরের কাগজে হেডলাইন হবে।

আর এবার দেখা যাবে এই ধারাবাহিকে টুইস্ট। দিব্যা সেনকে অন্য কেসে ফাঁসিয়ে উৎসবকে জেল কাস্টাডিতে নেবে জ্যাস। দিব্যা সেনের নাকের ডগা দিয়েই উৎসবকে জেলে নিয়ে যাবে জ্যাস। টানটান পর্ব আসছে জগদ্ধাত্রীতে। মিস করবেন না।

Ratna Adhikary