Bangla Serial

Mishka vs Mayuri: ভালোবাসাকে পেতে ‘মিশকা’ ভিলেন হয়েছে, ‘ময়ূরী’ সম্পত্তির লোভে নীলকে চায়! মিশকা ময়ূরীর থেকে বেটার নয় কি?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি মেগা হল ‘অনুরাগের ছোঁয়া’ (anurager Chhowa)। বেঙ্গল টপার এই সিরিয়ালের প্রতিপক্ষে রয়েছে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। দুই ধারাবাহিকে বর্তমানে ধারামাকাদার পর্ব চলছে। টিআরপিতে বরাবরই টপে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’, কিন্তু তারপরও ‘ইচ্ছে পুতুল’ ৫+ স্কোর করে চলেছে। সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল হয়েছে। সেনগুপ্ত বাড়িতে নেমে এসেছে খুশির মরশুম।

খুশির এই পরিবেশ যদিও বেশিদিনের ছিল না, মিশকা (Mishka) আবারও সূর্য ও দীপাকে আলাদা করার জন্য নতুন ষড়যন্ত্র করে চলেছে। মিশকা ধারাবাহিকের ভিলেন চরিত্রে রয়েছে। যে প্রথমদিন থেকে সূর্য ও দীপাকে আলাদা করার চেষ্টা করে চলেছে। সূর্য ও দীপার মাঝে একের পর এক সমস্যা তৈরী করেছে। এমনকি ভুল রিপোর্ট দেখিয়ে দীপাকে দুশ্চরিত্রা প্রমান করে সূর্যের সামনে।

সূর্য ও দীপা বহু বছর আলাদা থাকার পর যখন আসল সত্যি সামনে এল, তখন মিশকা আরও এক বড় নাটক করল। সে অবৈধ ভাবে সূর্যের সন্তানের মা হয়ে সূর্যকে নিজের করার চেষ্টা করলো। অন্যদিকে, জি বাংলার ‘ইচ্ছে পুতুল’এ ময়ূরী (Mayuri) ধারাবাহিকের ভিলেন। নিজের বোন মেঘের (Megh) সংসার ভাঙার জন্য প্রথমদিন থেকে ময়ূরী একের পর এক ছক কষে গিয়েছে।

এদিকে মেঘ নিজের রক্ত দিয়ে ময়ূরীকে বাঁচিয়ে রেখেছে। সেই মেঘকে দুশ্চরিত্র প্রমান করে নীলের (Neel) সাথে ডিভোর্স করানোর চেষ্টা করে চলেছে ময়ূরী। শেষমেশ ময়ূরীর কথায় নীলও মেঘকে ভুল বুঝে ডিভোর্স দেবে বলে ঠিক করেছে। তবে মিশকা ও ময়ূরীর মধ্যে মিশকাকেই বেশি পছন্দ করছেন দর্শক। মিশকা একের পর এক ভুল করলেও সেটা তার ভালোবাসাকে কাছে পাওয়ার জন্য করছে।

অন্যদিকে ময়ূরী নীলের সম্পত্তি হাতানোর জন্য নীলকে বিয়ে করতে চায়। ময়ূরীর মনে নীলের জন্য কোনও ভালোবাসা নেই। সে শুধুই সম্পত্তির জন্য মেঘকে দূরে করার চেষ্টা করে চলেছে। এমনকি নীলের বোন গিনিকেও মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। আর তাই ময়ূরীর এই ভুল কখনও ক্ষমাযোগ্য নয়। তবে মিশকা যদি নিজের ভুল স্বীকার করে নিত, তাহলে হয়তো ভালোবাসার কথা মাথায় রেখে ক্ষমা করে দেওয়াই যায়, এমনটাই বলছেন দর্শক।

Piya Chanda