Bangla Serial

Soumitrisha Troll: বড় পর্দায় চান্স পেয়েই জি বাংলাকে রিজেক্ট করল মিঠাই! ‘অহংকার বেড়েছে’, হেটার্সদের জোর চর্চা

সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছে। বড় পর্দার তাবড় তাবড় তারকাদের মতোই তাঁর ভক্ত সংখ্যা বিপুল। আর এটি সম্ভব হয়েছে জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের মাধ্যমে। ‘মিঠাই’ চরিত্রটির মধ্যে দিয়ে অভিনেত্রী দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছেন। যদিও এর পেছনে রয়েছে সৌমীর অসম্ভব অভিনয় দক্ষতা, মিষ্টি কথা বলার টোন, আর তা যেন বাঙালি দর্শকদের মুগ্ধ করে।

সৌমী বরাবর নিজেকে নতুন করে গড়ে তোলার চেষ্টা করেছে। ‘মিঠাই’ শেষ হয়েছে বহুদিন, তবে ‘সিধাই’ (Sidhai) জুটি এখনও দর্শকদের মনিকোঠায় জায়গা করে রয়েছে। ‘মিঠাই’ শেষে বড় পর্দায় দেবের সঙ্গে পাড়ি দিয়েছেন সৌমী। দেবের (Dev) ছবিতে প্রধান নায়িকা হিসাবে সৌমী পর্দায় ফিরতে চলেছেন। আর এই সুযোগের কথা সামনে আসতেই বহুজন অনেক বাজে মন্তব্য করেছেন সৌমীকে নিয়ে।

Mithai: What will Mithai's probable comeback to the Modak household result  in? - Zee5 News

দেবের পা চেটে বড় পর্দায় চান্স পেয়েছেন সৌমী, এমন কথাও অনেকে বলেন। যদিও দেব আগেই সবটা পরিষ্কার করে দেয়। ছোট পর্দা ছেড়ে ‘প্রধান’ (Pradhan) ছবির নায়িকা হিসাবে আবার নবরূপে সৌমী দর্শকদের সামনে ধরা দিতে চলেছেন। আগামী শীতেই প্রকাশ পাবে দেব ও সৌমীর নতুন ছবি ‘প্রধান’। তবে এবার আবারও হেটার্সরা সৌমীকে নিয়ে কথা বলা শুরু করেছে।

সম্প্রতি সৌমী একটি পোস্ট করেন। এক ভক্ত তাঁকে প্রশ্ন করেছিল, পরের বছর তাকে জি বাংলার মহালয়াতে দেখা যাবে কিনা? আর সেই প্রশ্নের উত্তরে সৌমী জানান, ‘না’, তিনি মহালয়াতে অভিনয় করতে একেবারেই পছন্দ করেন না। দু’বছর তাঁকে অনুরোধ করার জন্য তিনি কেবল সেটি রেখেছিলেন। তবে আর নয়। এমন উত্তরেই অনেকেই খেপে গিয়েছেন।

WhatsApp Image 2023 10 07 at 19.12.32 d9289923

দর্শকদের মতে, সৌমীর ইগো বেড়েছে। বড় পর্দায় চান্স পেয়ে তিনি ভুলেই গিয়েছেন, এই জি বাংলাই তাঁকে জনপ্রিয় করে তুলেছে। ‘মিঠাই’তে সুযোগ না পেলে তাঁর এতো জনপরিচিতি কোনওদিনও হত না। আর এখন তিনি মহালয়াতে অভিনয় করা বেকার মনে করেন। জি বাংলাকে ছোট করছেন সৌমী। এটা তাঁর থেকে আশা করেননি কেউ। তবে কি সত্যি সৌমীর অহংকার বেড়েছে? নাকি সৌমীর এমন স্পষ্ট জবাব পছন্দ করছেন না হেটার্সরা? কি বলবেন ভক্তরা?

Titli Bhattacharya