Connect with us

Bangla Serial

Icche Putul: ময়ূরী-নীলের আশীর্বাদেই নীল বুঝল সে মেঘকেই চায়! হাত ধরে আবার নিয়ে গেল ছাদনাতলায়! প্রকাশ্যে ভিডিও

Published

on

PicsArt 10 07 09.00.07

স্টার জলসা হোক বা জি বাংলা এই মুহূর্তে টিআরপি দখল করতে একেবারে উঠে পড়ে লেগেছে সব চ্যানেলের সব সিরিয়াল। কেউ কাউকে একচুল জায়গা ছেড়ে দেবে না এটা স্পষ্ট। এদিকে জি বাংলা এবং স্টার জলসার বেশকিছু সিরিয়াল একেবারে জমে উঠেছে। তার মধ্যে জি বাংলার সিরিয়াল শুরু হওয়া থেকেই আলোচনায় ছিল সেটি হল ইচ্ছে পুতুল (Icche Putul)। একেবারে দুই বোনের গল্প নিয়ে জমজমাটি পর্ব চলছে শুরু থেকে।

শুরুতে দেখা যায় নীল মেঘকে পছন্দ করে আর ময়ূরী অর্থাৎ মেঘের দিদির পছন্দ নীলকে। ময়ূরী আবার নিজের ছোট বোন মেঘকে সহ্য করতে পারে না আর অবশেষে বিয়ে হয় সেই নীল এবং মেঘের। তারপর থেকেই আক্রমণাত্মক এবং প্রতিশোধ মূলক হয়ে ওঠে ময়ূরী আর মেঘকে তার শ্বশুরবাড়িতে একের পর এক অপমানিত হতে হয় তার দিদিভাইয়ের জন্য।

এরপর আসে রূপ নামক এক চরিত্র যে আগে মেয়েকে পছন্দ করত এবং নিজের ফাঁদে ফেলার চেষ্টা করেছিল। আসলে মেঘের ননদ গিনির সঙ্গে রূপের সম্পর্ক তৈরি হয় এবং সেটা নিয়েই রূপ গিনির বাড়ি আসতেই সে সুযোগ পেয়ে মেয়েকে একা পেয়ে তার উপর চড়াও হতে চায়। ময়ূরী এর ভুল ব্যাখ্যা দেয় এবং নীল আর শ্বশুরবাড়ির সবাই ভাবে যে আসলে মেঘ এবং রূপের একটা গোপন সম্পর্ক ছিল।

আর এই চরম কাণ্ডের জন্য অবশেষে মেঘ কে তার শ্বশুরবাড়ি ছাড়তে হয়। নীল আর মেঘের মধ্যে বাড়তে থাকে দূরত্ব এবং সেই জায়গা নিতে থাকে ময়ূরী। তাকে শুরু থেকেই মেঘের শ্বশুরবাড়িতে সবাই পছন্দ করত। তাই স্বাভাবিকভাবেই আবার নীলের সঙ্গে নীলের মা ময়ূরীর বিয়ে দিতে চায়। আর এই নিয়ে দোনোমনা চলছে নীলের মনের মধ্যে।

ঠিক তার মধ্যেই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় নীল এবং ময়ূরীর এঙ্গেজমেন্ট অর্থাৎ আশীর্বাদ স্থির হয়েছে। সেখানে শাসন স্বাভাবিকভাবেই ময়ূরীর বাপের বাড়ির লোক হিসেবে মেঘ আসে। মেঘ এবং নীল এক জায়গায় বসেছিল এবং একে অপরের দিকে তাকিয়ে কিছু বলতে চাইছিল। ঠিক সেই সময় চলে আসে ময়ূরী এবং দুজনের মাঝখানে জায়গা নিয়ে বসে পড়ে। মেঘের এতে অস্বস্তি হয় এবং সে উঠে যেতে গেলে নীল তার হাত ধরে তাকে আটকায়। আর ঠিক তারপরেই হঠাৎ দেখা যায় যে ছাদনাতলায় কারুর বিয়ে হচ্ছে এবং ময়ূরী দাঁড়িয়ে। তাহলে কি আবার বিয়ের পিঁড়িতে নীল আর মেঘ? না, এটা দুজনের প্রথমবারের বিয়ের ভিডিও যেটা আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।