Bangla Serial

Khelna Bari: সঞ্চয়নের পর্দা ফাঁস! গুগলির উপর হওয়া অন্যায়ের প্রতিশোধ নিতে জামাইকে গুলি করল মিতুল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। ধারাবাহিকটি ধীরে ধীরে শেষের পথে এগোচ্ছে। গল্পে একের পর এক নতুন মোড় আসছে। কিছুদিন আগে ধারাবাহিকে গুগলির (Googly) বিয়ের ট্র্যাক আসার পর থেকেই একর পর এক ধামাকাদার পর্ব আসতে থেকেছে। রহস্যে মোড়া এখন সবটাই। বিয়ের পর থেকেই একের পর এক আজব কাণ্ডের শিকার হয় গুগলি।

গুগলির মা মিতুল (Mitul) সর্বদা গুগলিকে সাবধান করে। তবে এবার মিতুল গুগলির সঙ্গে হওয়া প্রতিশোধের বদলা নিল। শ্বশুরবাড়ি ঢুকতে না ঢুকতেই একের পর বিপদের মুখে পড়তে থাকে গুগলি। এসকল বিপদরের আভাস পেয়ে আগেই মিতুলের মনে সন্দেহের বীজ জন্মায়। মিতুল প্রতিমুহূর্তে গুগলিকে সাবধান করে গিয়েছে। আগেই জানা গিয়েছে, গুগলির স্বামী সঞ্চয়নের (Sanchayan) এটা দ্বিতীয় বিয়ে। তার আগের বউ নিয়ে রয়েছে এক রহস্যও।

পাশাপাশি শ্বশুরবাড়ির কিছুজন আবার গুগলিকে বাড়ি থেকে চলে যাওয়ার জন্য একের পর এক ইঙ্গিত করতে থাকে। যা বেশ অবাক করে গুগলিকে। শাশুড়িকে যদিও দেখা যায় গুগলির বিশেষ খেয়াল রাখতে। এরপরই ‘খেলনা বাড়ি’তে আসে এক ধামাকাদার পর্ব। গুরুতর অসুস্থ হয়ে গুগলি হাসপাতালে ভর্তি হয়। গুগলির স্বাস্থ্য খুবই সঙ্কটজনক হয়ে দাঁড়ায়।

মিতুল জানতে পারে, গুগলির স্বামীর আগের স্ত্রীও এভাবে মারা গিয়েছিলো। কিন্তু সে গুগলিকে হারাতে চায় না। মিতুলের মনে গুগলির এই অবস্থার জন্য শ্বশুবাড়িকেই সন্দেহ লাগে। যদিও গুগলি কিছুভাবে সুস্থ হয়ে যায়। মিতুল আগেই বুঝেছিল গুগলির শ্বশুরবাড়ির কেউ গুগলির এই অবস্থার জন্য দায়ী। আর তাই সে আসল দোষীকে খোঁজার চেষ্টা চালায়।

এবার এল ‘খেলনা বাড়ি’র ধামাকাদার পর্ব। গুগলির শরীর আবার অসুস্থ হওয়ার খবর শুনে মিতুল তার শ্বশুরবাড়িতে ছুটে যায়। আর তখনই মিতুল দেখতে পায় সঞ্চয়নকে। সে একটি মেয়েকে টাকা দিচ্ছে ও বিয়ে করার সান্তনা দিচ্ছে, যা দেখে মিতুল অবাক হয়ে। মিতুল বুঝে যায় গুগলির এরূপ অবস্থার দায়ী সঞ্চয়ন। সে এবার প্রতিশোধ নিতে সঞ্চয়নের মাথায় বন্দুক ধরে। আর তখনই অলকা এসে মিতুলকে আটকে ও সঞ্চয়নকে গ্রেফতার করে।

Piya Chanda