Bangla Serial

Neem Phuler Modhu: পর্ণাকে ডিভোর্স দেওয়ার জন্য ঈশা সৃজনকে দিল ১০ লক্ষ টাকা! ধামাকা পর্ব কাল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকটি দর্শকদের বেশ পছন্দ। সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছে পর্ণা (Parna) ওরফে পল্লবি শর্মা (Pallavi Sharma)। যদিও বর্তমানে পর্ণার জীবনে অনেক বড় ঝড় বইছে। পর্ণা ও তার স্বামী সৃজনের (Srijan) ডিভোর্স হতে চলেছে। আর তা হয়েছে কৃষ্ণার (Krishna) জন্য। সৃজনের মনে পর্ণার নামে কু-কথা বলে সৃজনকে ডিভোর্সের দিকে ঠেলে দিয়েছে।

সৃজন বর্তমানে পর্ণাকে ডিভোর্স দেবে বলে ঠিক করেছে। যদিও আগেই সেই ডিভোর্স দিতে পারত সৃজন কিন্তু পর্ণার জন্য ব্যবসায় যে টাকা লাভ করেছিল সেই টাকা ফেরত দেওয়ার কথা বলে পর্ণা। যা সৃজনের পক্ষে সম্ভব ছিল না। আসলে টাকার কথা বলে পর্ণা ডিভোর্স আটকাতে চেয়েছিল। পর্ণার দেওর চয়ন পর্ণার বন্ধুর প্রেমে পড়েছে। পর্ণাই তাদের এক করায়।

চয়নের এই ভালোবাসা চয়নের বাবা, সৃজন কেউই পছন্দ করেনি। পর্ণার উপর রাগ করে সৃজন আবারও পর্ণাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিল। তবে ১০ লক্ষ টাকা দেওয়া সৃজনের পক্ষে সম্ভব নয়। তাই এবার ঈশা (Isha) সৃজনকে সাহায্য করবে বলে ঠিক করল। সৃজন ঈশা নামের মেয়েটিকে ব্যবসায় সাহায্যের জন্য রেখেছিল।

ঈশা যদিও সৃজনকে সাহায্যের জন্য আসেনি। সে পর্ণাকে সরিয়ে ব্যবসাটাকে হাতাতে চায়। কিন্তু পর্ণা থাকাকালীন তা সম্ভব নয়। পর্ণা আগেই জানে ঈশার আসল মতলব কি। তাই ঈশা পর্ণাকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে। সৃজনের কাছে ভালো সেজে সৃজনের সামনে বন্ধুর হাত বাড়িয়েছে ঈশা। এবার ঈশা সৃজন ও পর্ণার ডিভোর্সের জন্য উঠেপড়ে লেগেছে।

ঈশা সৃজনকে ১০ লক্ষ টাকা দেবে বলে জানায়। যদিও সৃজন এখনও ঈশার কথায় রাজি হয়নি। তবে ঈশা সৃজনকে সেই টাকা দিয়ে ডিভোর্সটা এখনই করে নেওয়ার কথা বলে। অন্যদিকে পর্ণা বলে এই ঈশাকে জব্দ করার দরকার। নয়তো অনেক বড় ক্ষতি হয়ে যাবে। তবে কি ডিভোর্স হওয়ার আগেই ঈশার মুখোশ খুলে দেবে পর্ণা।

Titli Bhattacharya