জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘তোমাদের রানীর’ পর নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেতা অর্কপ্রভ! বিপরীতে এই জনপ্রিয় নায়িকা

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এই ধারাবাহিক নিয়ে দর্শক উন্মাদনা ছিল তুঙ্গে। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy) ও অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar)। ধারাবাহিক শেষ হতে বেশ হতাশ তার অনুরাগীরা।

নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অর্কপ্রভ!

‘তোমাদের রানী’ শেষ হয়ে যাওয়ার পর সকলেই চাইছিলেন, অভিনেতা অর্কপ্রভ এবং অভিকা ফের নতুন ধারাবাহিক নিয়ে টেলিভিশনে কামব্যাক করুক। কারণ সকলের প্রিয় ছিল ‘দুর্জাণী’ জুটি।‌ তবে সম্প্রতি খবর মিলছে অভিনেতা নতুন মেগা নিয়ে ফিরছেন। বিপরীতে দেখা যাবে জনপ্রিয় নায়িকাকে।

Tomader Rani hit jodi will be return in star Jalsha

অন্যদিকে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুলের’ নায়িকা ছিলেন তিতিক্ষা দাস। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর নতুন করে তাঁকে দেখতে পাওয়া যায়নি। সকলেই চেয়েছিলেন প্রিয় মেঘ আবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরুক।‌ অবশেষে দর্শকদের অপেক্ষা সম্পূর্ণ হতে চলেছে। কারণ স্টার জলসাতেই নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন তিতিক্ষা। ‌

শোনা যাচ্ছে স্টার জলসায় ক্রেজি আইডিয়াস মিডিয়ার নতুন ধারাবাহিক আসছে। আর সেই মেগাতে প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেতা অর্কপ্রভ রায়কে। নতুন ধারাবাহিকের নায়িকা চরিত্রে দেখা যাবে ‘ইচ্ছে পুতুলের’ অভিনেত্রী কে। শুধু তাই নয় অভিনেত্রী নন্দিনী দত্তকেও দেখা যাবে এই ধারাবাহিকে।

অভিনেতা অর্কপ্রভর নতুন ধারাবাহিক আসছে শুনে উৎসাহিত দর্শক। ‌অনেকদিন পরে সিরিয়াল নিয়ে শুরু হলো উন্মাদনা। তিতিক্ষার বিপরীতে প্রিয় দূর্জয়কে দেখার অপেক্ষায় সবাই। যদিও অনেকেই মিস করবেন রানীকে। এখন দেখা যাক নতুন জুটি কতটা জমাতে পারে।

TollyTales NewsDesk