Bangla Serial

Honey Bafna: রক্তাক্ত অবস্থা হানি বাফনার! বন্ধ সিরিয়ালের শুটিং

সদ্য সান বাংলায় (Sun Bangla) শুরু হয়েছে ‘শ্যামা’ (Shyama)। সুরিন্দর ফিল্মসের (Surinder Film)এই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই দারুন জমে উঠেছে। আর এই সিরিয়ালের হাত ধরেই পর্দায় ফিরেছেন হানি বাফনা (Honey Bafna)। এই হানির বিপরীতে দেখা যাচ্ছে অভিনেত্রী টুম্পা ঘোষকে (Tumpa Ghosh)। তাঁকে এর আগেও ‘রাগে অনুরাগে’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘ত্রিশূল’-সহ বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে।

হানি বাফনা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা। ‘তুমি আসবে বলে’, ‘গোয়েন্দা গিন্নি’, ‘বকুল কথা’, ‘প্রথম ক্যাদোমিনি’- এসকল ধারাবাহিকে আমরা তাঁকে পেয়েছি। এবার ‘শ্যামা’তে এক অন্যরকমের চরিত্রে ধরা দিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ এক ভয়ানক দুর্ঘটনার শিকার হলে হানি। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে।

honey bafna

হাতে কাচ ঢুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতাকে। ২০টা সেলাই পড়েছে তাঁর। বাড়িতেই তাঁর সাথে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। সেখান থেকেই সোজা তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সদ্যই ধারাবাহিকে অভিনয় শুরু করেছিলেন তিনি। কিছুদিনের মধ্যেই আহত হওয়ায় সমস্যায় পড়লেন ধারাবাহিকের গোটা টিম। নায়ককে ছাড়া কেমন করে চলবে ধারাবাহিক?

জানা যাচ্ছে, বর্তমানে শ্যুটিং করার মতো পরিস্থিতিতে নেই অভিনেতার। দুর্ঘটনার কথা সামনে আসতেই দর্শকদের মনে নানান প্রশ্নের উদয় হয়েছে। সকলেই নায়কের খবর নিচ্ছেন। এক সংবাদ মাধ্যমকে হানি বাফনা জানান, “মঙ্গলবার বাড়িতে ঘটনাটা ঘটেছে। মা লফট থেকে একটা জিনিস আমায় নামাতে বলেছিলেন। আমি একটা চেয়ারে উঠে সেটা নামাচ্ছিলাম। এরপর ব্য়ালেন্স হারিয়ে আমি পড়ে যাই। “

নায়ক যেখানে পড়ে গিয়েছিলেন তার পিছনে কাচের টেবিল ছিল। সেখানেই নায়কের হাতটা পড়ে, সাথে সাথে হাতটা ক্ষতবিক্ষত হয়ে যায়। ১ টা দুটো নয়, মোট ২০টা সেলাই পড়েছে তার। যে ছবি দেখলে সবাই শিউরে উঠবেন, এমনটাই জানান হানি। জানা গিয়েছে, তার ডান হাতের শিরা এবং মাংসপেশীর একটা অংশ ছিড়ে গিয়েছে। আগামীকাল শুক্রবারই একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হবে। আপাতত কিছুদিনের জন্য ধারাবাহিকে হানি বাফনার চরিত্রটি দেখানো বন্ধ রাখা হবে। তিনি সুস্থ হলে আবার তাঁকে দেখা যাবে পর্দায়।

Ratna Adhikary