Bangla Serial

Icche Putul! পুজোর পর বন্ধ শুটিং, বন্ধই হয়ে যেত ইচ্ছে পুতুল! আসল সত্যি ফাঁস

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি দাপটের সঙ্গে চলছে তার নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকের খ্যাতি, জনপ্রিয়তা এখন গগনচুম্বী। আগে স্টার জলসা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার বিপরীতে সপ্তাহে মাত্র পাঁচ দিন সম্প্রচারিত হতো ইচ্ছে পুতুল। আর তাই কখনই মাথা তুলে দাঁড়াতে পারেনি এই ধারাবাহিকটি।

একইসঙ্গে কোন রকম প্রচার-প্রচারণা ছাড়াই অন এয়ার হয়েছিল এই ধারাবাহিক। আর তাই সেই ভাবে দর্শকদের নজর কাড়তেও পারেনি। অনেকেই আবার চ্যানেলের থেকে অনলাইনে এই ধারাবাহিক দেখা পছন্দ করেন আর যার ফলে কম ছিল টিআরপি। কিন্তু দর্শকদের একাংশের কাছে এই ধারাবাহিক কিন্তু বেশ ভালো জনপ্রিয়তা পায়। হঠাৎ করেই বাড়তে থাকে টিআরপি। কিন্তু কম দিন সংখ্যার কারণে কিছুতে স্লট লিড করতে পারছিল না ইচ্ছে পুতুল।

কিন্তু এরপর, স্লট বদলে দেওয়া হয় এই ধারাবাহিকের একই সঙ্গে বাড়ানো হয় দিন সংখ্যা আর তাতেই কামাল! স্টার জলসার তোমাদের রানীকে হারিয়ে প্রত্যেক সপ্তাহে স্লট লিড করছে ইচ্ছেপুতুল। যা নিঃসন্দেহে প্রশংসনীয়। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে এই বিষয়ে এই ধারাবাহিকের নায়ক মৈনাক ব্যানার্জি জানিয়েছেন, ইচ্ছে পুতুল ধারাবাহিক বন্ধ হওয়ার গুঞ্জন ভুয়ো ছিল না। একবার জুলাই মাসে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে শোনা গিয়েছিল। এমনকি পুজো পর এই ধারাবাহিক শেষবারের মতো সম্প্রচারিত হবে এমনটাও প্রায় পাকা হয়ে গিয়েছিল। অভিনেতা জানিয়েছেন শুধুমাত্র দর্শকের ভালোবাসাতেই এখনও এই ধারাবাহিক চলছে।

সেই আড্ডায় উপস্থিত ছিলেন এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র অভিনেত্রী ঐশী ভট্টাচার্য। যিনি এই ধারাবাহিকে গিনির চরিত্রে অভিনয় করছেন। অভিনেত্রীর কথায় সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিকের গল্প দর্শকদের এতটা পছন্দ হয়েছে যেটা ভাষায় প্রকাশ করা যাবে না। তারা এই ধারাবাহিককে এতটা ভালোবাসা দিয়েছেন, এতটা আপন করে নিয়েছেন তা ভাবা যায় না। তার কথায় সায় দিয়ে তার অনস্ক্রিন বাবাও বলেন, দর্শকদের এইরকম অ্যাপ্রিসিয়েশন এইরকম ইনভলমেন্ট কালেভদ্রে কোন‌ও কোন‌ও ধারাবাহিকে দেখা যায়।

ইচ্ছে পুতুল ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রী যেরকম জমাটি অভিনয় আমরা পর্দায় দেখতে পাই, সেই রকম জামাটি সম্পর্ক কিন্তু তাদের পর্দার পিছনেও। ‌ একেবারে পরিবারের মতো। আর তাই সিরিয়াস মুহূর্ত হোক বা কষ্টের, হাসির তারা ভীষণ রকম ভাবে উপভোগ করে প্রত্যেকটা সিন করেন। সাম্প্রতিক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তারা।

Ratna Adhikary