Bangla Serial

গতকালই ‘ধুলো কণা’ শেষবার বেঙ্গল টপার হয়, এবছর কালই ‘কার কাছে ক‌ই মনের কথা’ প্রথমবার বেঙ্গল টপার! মানালি ম্যাজিকের কামাল

শুরুটা হয়েছিল আর চার পাঁচটা সিরিয়ালের মতই। শাশুড়ি বৌমার সমস্যাই ছিল একমাত্র আলোচ্য। এমনকি ছেলে বৌমার ফুলশয্যা পণ্ড করতে শাশুড়িও ঢুকে পড়েছিলেন ফুলসজ্জার ঘরে। কিন্তু সময়ের সঙ্গে শাশুড়ি বৌমা রসায়ন বদলেছে। শিমুল নিজে হাতে ধরে শাশুড়ি মধুবালাকে পাল্টে দিয়েছে। রুক্ষ মানুষটাকে ভালবাসা দিয়ে, হাসিখুশি মানুষটিকে বের করে এনেছে।

এখন তো শাশুড়ি-বৌমাকে দেখলে কে বলবে, তারা এত কান্ড ঘটিয়েছেন। একসঙ্গে পুজো করছেন। এই মুহূর্তে মধুবালা-শিমুল এক টিম, আর পরাগ পলাশ আরেক টিম। আর শাশুড়ি বউয়ের এই বন্ধুত্ব দেখানোর পরই বেড়েছে টিআরপি। সবাইকে দশ গোল দিয়ে এ সপ্তাহের তালিকার একদম শীর্ষে আছে কার কাছে কই মনের কথা। নিজের সিরিয়ালকে এক নম্বরে দেখে কেমন লাগছে শিমুলের?

গতবছর এই সপ্তাহেই ধুলোকণা ৭.৮ রেটিং নিয়ে শেষবারের মতো বেঙ্গল টপার হয়েছিল। আর এ বছর একই প্রযোজনা সংস্থার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ ৭.৭ টিআরপি নিয়ে প্রথমবারের মতন বেঙ্গল টপার হল।

নিঃসন্দেহে আজ মানালির ভক্তদের কাছে খুশির দিন। মানালির বক্তব্য, ‘ভালো নম্বর পেতে সবার ভালো লাগে। আমরা সবাই মিলেই আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করি। এত ভালো নম্বর পেলে, চেষ্টার মাত্রা দ্বিগুন বেড়ে যায়। এই ধারাবাহিকের মাধ্যমে আমরা সবসময়ই একটা পজিটিভ বার্তা দেওয়ার চেষ্টা করেছি।’

উল্লেখ্য, কাছে কই মনের কথা ধারাবাহিকটি একাধিকবার ছক ভেঙেছে। তুলে এনেছে সমাজের নানান সমস্যা। ম্যারিটাল রেপ, বধূ নির্যাতন,মেয়েদের হকের লড়াই সবটাই তুলে ধরা হয়েছে। গল্পের মাধ্যমে দর্শকদের বার্তা দেওয়া হয়েছে চাইলে সব সম্ভব এবং মেয়ে জাতি মানে মোটেই দুর্বল নয়। প্রথম থেকেই তাই ধারাবাহিকটি পছন্দ করেছে দর্শকরা। তাই এ সপ্তাহের টিআরপি তালিকায় টপ এই ধারাবাহিক।

Piya Chanda