Bangla Serial

New Serial: বন্ধ জনপ্রিয় সিরিয়াল, আসছে নতুন সিরিয়াল! আজ লুকসেট

হালে ফিলে বাংলা সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে টিআরপি (TRP)। করোনা পরবর্তী সময় থেকেই টিআরপির উপর গুরুত্ব দিয়েই চলছে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি। সিরিয়াল হোক বা রিয়েলিটি শো, টিআরপির যুদ্ধে কে আগে আসবে সেই মহারণই চলছে টিভি চ্যানেলগুলিতে।

জি হোক কিংবা জলসা, যত ভাল গল্পের ধারাবাহিক আসুক না কেন, টিআরপির উপর নির্ভর করেই নির্ধারণ করা হয় ধারাবাহিকগুলির ভবিতব্য। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় নজর রাখলে বোঝা যাবে সেরা দশের তালিকায় সেরা ৫ এর মধ্যে জি বাংলারই বেশিরভাগ ধারাবাহিক। তবে জলসাও গা ঢিলে দিয়েছে এমনটা নয়।

ষ্টুডিও পাড়ায় গুঞ্জন, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। অরগ্যানিক প্রোডাকশনের প্রযোজনায় এই নতুন ধারাবাহিকের নায়ক-নায়িকার লুক সেট করতে এসেছিলেন টেলিভিশন জগতের একাধিক জনপ্রিয় মুখ। কিন্তু কিছুতেই পরিচালকের মনে ধরছিলেন না কোনো চরিত্র। এদিকে চ্যানেলের তরফ থেকে চলে এসেছে টেলিকাস্টের সময়সূচি। তাই এখন তড়িঘড়ি করে শেষ হবে লুক সেটের কাজ। আজকেই ফাইনাল হবে নতুন এই ধারাবাহিকে দেখা যাবে কোন নায়ক-নায়িকাকে।

অন্যদিকে, নতুন বছরেই জি বাংলায় শুরু হচ্ছে একাধিক ধারাবাহিক। খুব শীঘ্রই জি বাংলায় আসতে চলেছে নতুন ধারবাহিক ‘মন দিতে চাই’। মুখ্য ভূমিকায় আছেন অরুণিমা হালদার এবং ঋত্বিক মুখোপাধ্যায়।

ইতিপূর্বে, অরুণিমাকে দেখা গিয়েছিল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে। বরফির চরিত্রে সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী। অন্যদিকে, অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়কে শেষ দেখা গিয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। তাঁর চরিত্রের নাম ছিল সাত্যকি। ২রা জানুয়ারি থেকে রাত ১০.৩০টায় দেখা যাবে এই ধারাবাহিক।

Ratna Adhikary