Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাই শেষ হওয়ার কয়েক মাস পরেও গুনে গুনে বাকিদের গোল দিচ্ছে একা সৌমীতৃষা! এবারেও সেরা নায়িকা মিঠাই

বাংলা টেলিভিশনের জগতের সেরার সেরা অভিনেত্রী হিসেবে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) জনপ্রিয়তা এপার-ওপার দুই বাংলায় তুঙ্গে। দুই বাংলার সিরিয়াল প্রেমীরা বেশ পছন্দ করেন সৌমিতৃষাকে। মিঠাই (Mithai) চরিত্রটি অতি সাধারণ, প্রাণবন্ত ও সাবলীল অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলছেন তিনি। আর তাই শুধু দর্শকদের ভালোবাসা নয়, বিভিন্ন পুরস্কার ও সম্মানে পূর্ণ হচ্ছে তার ঝুলি।

পুরস্কারের বন্যা বয়ে যাচ্ছে মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর অন্দরমহলে। টেলি একাডেমি অ্যাওয়ার্ডস ২০২৩-এর পর এবার উড়ান গ্রূপের উদ্যোগে কলাকীর্তি অ্যাওয়ার্ড অনুষ্ঠান ২০২৩-এও সেরা অভিনেত্রীর পুরস্কার উঠলো মিঠাই রানীর মাথায়।

মিঠাই চরিত্রটি তাঁকে পরিচিতি এনে দিলেও, নায়িকা এখন মন দিয়েছেন নিজের পরিচয় তৈরি করতে। পা বাড়িয়েছেন রুপোলী পর্দায়। ইন্ডাস্ট্রির এক নম্বর নায়ক দেবের হাত ধরে টলিউডে পা রাখবেন সৌমিতৃষা কুণ্ড। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ছবি ‘প্রধান’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সম্ভবত ২২শে ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা। তবে শুধু ‘প্রধান’ নয়, ইতিমধ্যেই নায়িকার হাতে রয়েছে একাধিক ছবির কাজ।

ঝুলির নতুন ছবির কথা জিজ্ঞেস করতেই মুখে কুলুপ আঁটেন নায়িকা। এখনই বিশদে কিছু ফাঁস করতে চান না অভিনেত্রী। শুধু জানান, এই মুহূর্তে ছোট পর্দায় কাজ করতে দেখা যাবে না তাঁকে। নানান চরিত্রে অভিনয় করে নিজেকে ভেঙ্গে নিতে চান অভিনেত্রী। সৌমিতৃষার ইচ্ছে দর্শক যেন তাঁকে নতুন ভাবে চেনে।

প্রসঙ্গত, জি বাংলায় ফের সম্প্রচারিত হবে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। দুপুর ১২.৩০টা থেকে ১.৩০টা পর্যন্ত চলবে সম্প্রচার। অর্থাৎ, একদিনে দেখানো হবে দুটি পর্ব। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মিঠাই জানিয়েছে, “খবরটা শুনে ভাল লাগল। মানুষের ভালোবাসায় ধারাবাহিকটি আবারও ফিরছে। আগে যাঁরা দেখেননি, তাঁরাও ধারাবাহিকটি দেখতে পাবেন।”

Nira