Bangla Serial

Telly Couple: টেলিপাড়ায় ফের প্রেম ভেঙে চুর! সম্পর্ক ভাঙল অনুরাগের ছোঁয়ার সেটে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। চলতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় ৫ নম্বরে থাকলেও, বিগত প্রায় ১১ মাস বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। দু-একবার প্রথম স্থান হাত ছাড়া হলেও, এবারে এক ধাক্কায় তা নেমে গেছে ৫-এ। যার প্রধান কারণ অবশ্যই দুর্গা পুজো। তারপর বিশ্বকাপ। টিআরপি রেটংয়ে তাই জোর ধাক্কা খেয়েছে ধারাবাহিকগুলি। তবে এতসবের মধ্যেই গুঞ্জন ফের প্রেম ভেঙেছে টেলি পাড়ায়। এবার নাকি অনুরাগের ছোঁয়ার সেটে।

সূর্য-দীপা বা মিশকা ছাড়াও সেনগুপ্ত বাড়ির ছেলে জয়ও দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। জয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা প্রারব্ধি সিংহ। সামাজিক মাধ্যমে বেশ অ্যাক্টিভ থাকে তিনি। অহরহ পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেতার জীবনের নানান আপডেট। তাঁর সামাজিক মাধ্যমের পাতা ওলটালেই বোঝা যায় খেলনা বাড়ির অভিনেত্রী অস্মিতা চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। অস্মিতা চক্রবর্তী এখন সবার কাছে পর্দার কলি। তাঁদের ইনস্টাগ্রামের পাতা ঘাঁটলেই বোঝা যায় একে অপরকে ঠিক কতটা ভালবাসেন তাঁরা। নিয়মিত ছবিও পোস্ট করেন দুজনে।

প্রারব্ধি ও অস্মিতার জুটি কিন্তু দর্শকদের বেশ পছন্দের। তাঁদের ছবির কমেন্ট বক্সে ভালবাসা উজাড় করে দেন দর্শকরা। কখনও নদীর ধারে প্রারব্ধির বুকে মাথা রাখেন অস্মিতা। কখনও বা পুলের জলে চলে খুনসুটি। নানান মজাদার মুহূর্ত ফ্রেমবন্দি করেন এই জুটি।

২০১৯ সালে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক আশালতা সিরিয়ালের হাত ধরে অভিনয় জীবন শুরু করেছিলেন প্রারব্ধি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় প্রায় ১৪ লক্ষের কাছাকাছি ফলোয়ার। গ্র্যাজুয়েট হয়ে রানাঘাট থেকে কলকাতায় আসেন অভিনেতা। কাজ করেছেন ইরাবতীর চুপকথা, ভাগ্যলক্ষ্মী, শ্রীকৃষ্ণ ভক্ত মীরার মত একাধিক ধারাবাহিকে। এই ভাগ্যলক্ষ্মীর সেটেই হয়েছিল অস্মিতা ও প্রারব্ধির প্রেম। এই ধারাবাহিকেই প্রথম জুটি বেঁধেছিলেন দুই লাভ বার্ডস।

তবে নেটমহলে গুঞ্জন প্রেমে কি চিঁড় ধরল প্রারব্ধি-অস্মিতার? অভিনেতার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঠিক তেমনটাই ইঙ্গিত দিচ্ছে। প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন এটাই অস্মিতার সঙ্গে তাঁর শেষ পোস্ট। যা দেখে জোর জল্পনা ভক্তমহলে যে সম্পর্কের ভাঙনের জানান দিলেন দুজন?

Titli Bhattacharya