জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়েটা হয়েই গেল! সবাইকে চমকে দিয়ে বিয়ের পিঁড়িতে সায়ক! আদুরে পোস্ট সমাজমাধ্যমে

এর আগে মনোজিতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। তবে বর্তমানে ডিভোর্স ট্রেন্ড মেনে সম্পর্ক ভেঙে বেরিয়ে এলেন অলকানন্দা (Alokananda Guha)? বিয়ে করে নিলেন সায়ককে (Sayak Chakraborty)? এদিন দুজনের লজ্জায় লাল হওয়া, শাড়ি গলায় মালা সহকারে বিয়ের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এল। তবে আসলে ব্যাপারটি কি? জানতে কান পেতেছেন দর্শক।

বিয়ে করে নিলেন সায়ক-অলকানন্দা?

ছবিতে দেখা যাচ্ছে, সাদা পাঞ্জাবি পরে রয়েছেন সায়ক। অলকানন্দার পরনে লাল রঙের শাড়ি। দুজনের গলাতেই জুঁই ফুলের মালা। সায়কের বুকের ওপর আছড়ে পড়েছেন অলকানন্দা! ঝলমলে হাসি খেলছে তাঁর মুখে। কপালে সিঁদুর জ্বলজ্বল করছে। তাহলে কি বিয়েটা হয়েই গেল? অন্তত ছবি দেখে তেমনটাই মনে করছেন সবাই।

একেই ছবিগুলি দেখে সত্যি বলে মনে করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ছবি দেখে জানিয়েছেন শুভেচ্ছা। আবার অনেকেই আসল ব্যাপারটি জানতে মুখিয়ে আছেন। সায়ক আর অলকানন্দার ছবি থেকে মুখ ফেরানো দায়। একে অপরের বেশ কিছু আদুরে ছবি সোশ্যাল মিডিয়ার শেয়ার করেছেন। কোন ছবিতে সায়কের দিকে তাকিয়ে আছেন, তো কোন ছবিতে বুকে মাথা রেখেছেন অলকানন্দা।

অনেকেই প্রশ্ন করলেন তাহলে কি সত্যি বিয়ে করে নিলেন দুজনে? নাকি আসল ব্যাপারটা অন্য কিছু? আসলে গোটা ব্যাপারটা একটা নিছক মজা। আর সেটা বোঝাই যাচ্ছে রানা সরকারের পোস্টের কমেন্ট সেকশনের দিকে তাকালেই। অলকানন্দা সেখানে কমেন্ট করেছেন। এদিকে, রানা সরকার ছবিগুলি পোস্ট করে লিখেছেন “শুভেচ্ছা সায়ক এবং অলকানন্দা।”

তিনি আরো লেখেন, “মনোজিতের ভরসায় নতুন শুরুর শুভেচ্ছা।” বিষয়টি জেনে নেওয়া দরকার
যে মনোজিৎ মজুমদার অলকানন্দার বেটার হাফ। এই ছবিগুলো প্রধানত অভিনেতার ব্লগের সময় তোলা। আর সেই ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে রীতিমতো‌ অবাক হয়েছেন সকলেই।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।