Bangla Serial

পুরোদস্তুর বাঙালি মতে জি বাংলার পর্দার নায়ক-নায়িকা এবার গাঁটছড়া বাঁধছেন বাস্তবে!

বিয়ের মরশুম আসন্ন! আর সাধারণ মানুষদের পাশাপাশি এই সময় জুটি বাঁধেন সেলিব্রিটিরাও। বলিউড থেকে টলিউড সব জায়গাতেই আমরা দেখেছি পর্দার বহু সম্পর্ক বাস্তব জীবনে পরিণতি পেয়েছে। আসলে দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করতে করতে পর্দার এই তারকারা একে অপরের ঘনিষ্ঠ হয়ে পড়েন। একে অপরের সান্নিধ্য উপভোগ করেন। প্রেমে পড়েন।

আর সেই প্রেম পরিণতি পায় বিয়ের মধ্যে দিয়ে। অনেক সময় তারকাদের বিয়ে নিয়ে অনেকেই কুমন্তব্য করে বলেন, এই বিয়ে কতদিন টিকবে? কারণ তারকাদের মধ্যে বিয়ে যেমন হয়, সেই রকম বিয়ে ভাঙতেও দেখা যায়। কিন্তু তা বলে কী প্রেম করবেন‌ না? দাম্পত্য জীবন শুরু করবেন না? কত তারকার দাম্পত্য জীবন‌ও কত সুখের। আর এই রকম উদাহরণ রয়েছে ভুরি ভুরি।

আর এবার সেই তারকা দম্পতিদের তালিকায় নাম লেখাতে চলেছেন টলিউডের আরও এক জনপ্রিয় জুটি। অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ ও অভিনেত্রী অর্পিতা মন্ডল বাস্তব জীবনে প্রেম করছেন এই খবর ভীষণ পুরনো। তবে এবার তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই খবরটা কিন্তু নতুন। আসলে পর্দায় অভিনয় করতে করতে অনেক সম্পর্কই গভীর হয়ে যায়। একে অপরের সঙ্গে দীর্ঘদিন থাকতে থাকতে অভিনয় করতে করতে তৈরী হয়ে যায় সম্পর্ক। আর তেমনই এক মিষ্টি সম্পর্ক হল দেবা-সোনার।

এই জুটিকে দেখা গিয়েছিল জি-বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে। অভিনেত্রী অপরাজিতা আঢ্য অভিনীত এই ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার বড় ছেলে ও বৌমার চরিত্রে অভিনয় করেছিল এই জুটি। আর এবার পর্দার সেই স্বামী-স্ত্রী জুটি বাস্তব জীবনে স্বামী-স্ত্রী হওয়ার দিকে এগোচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় নিত্যই একে অপরের সঙ্গে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখা যায়। তাদের ভক্তরাও দারুণ খুশি তাঁদের সম্পর্ক নিয়ে।

আর এবার সেই সোশ্যাল মিডিয়া থেকেই ছড়িয়ে পড়লো তাদের বিয়ের খবর। একেবারে বাঙালি মতে হতে চলেছে এই বিয়ে। আসলে কয়েকদিন আগেই অভিনেত্রী অর্পিতা মন্ডল সোশ্যাল মিডিয়ার একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, দিন তো এগিয়েই এলো! তখন‌ই আভাস মিলেছিল। আর এবার সোশ্যাল মিডিয়ায় আইবুড়ো ভাত খাওয়ার ছবি দিয়ে সেই জল্পনায় শিলমোহর দেন তারকাজুটি।

এই বিষয়ে অভিনেতা জানিয়েছেন কেনাকাটা সমস্ত শেষ। সম্পূর্ণ বাঙালি নিয়ম মেনে বাঙালি সাজে বিয়ে করবেন তারা। দিওয়ালির পরেই তাদের বিয়ে বলে জানিয়েছেন অভিনেতা। উল্লেখ্য, নভেম্বরের শেষ সপ্তাহে গাঁটছড়া বাঁধছেন দুজনে। অভিনেতার কথায়, ‘আমরা দু’জনেই ভীষণ এক্সাইটেড। গত বছর ডিসেম্বর মাসেই আমাদের বিয়ের তারিখ পাকা হয়ে গিয়েছিল’।

 

 

Ratna Adhikary