Bangla Serial

Jagadhatri: কৌশিকী মুখার্জির কোম্পানির নাম চোরাই কারবাড়িতে! নিজের ননদকেই অ্যারেস্ট করবে জগদ্ধাত্রী

এই পুজো গেল, এবার বিশ্বকাপ! জোড়া ধাক্কায় জেরবার ধারাবাহিকগুলির টিআরপি (TRP)। প্রত্যেক বৃহস্পতিবার হলো টিআরপি ডে। এদিন হাতে আসে সিরিয়ালগুলির রিপোর্ট কার্ড। যা দিয়ে বোঝা যায় চলতি সপ্তাহে কোন ধারাবাহিকের কত নম্বর এল। কোন ধারাবাহিক প্রথম ৫ থেকে ছিটকে গেল? কোন ধারাবাহিক প্রথম পাঁচের নাম লেখাল? এসব কিছুর উত্তর মেলে বৃহস্পতিবার।

তবে এই নভেম্বরের প্রথম সপ্তাহের টিআরপি তালিকা দেখে চোখ কপালে উঠেছে সিরিয়াল প্রেমীদের। টিআরপিতে হয়েছে বিরাট রদ বদল।এক ধাক্কায় ৫-এ নেমে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’। বিগত ১১ মাসের বেঙ্গল চ্যাম্পিয়ন অনুরাগের ছোঁয়াকে টেক্কা দিয়ে প্রথম স্থান অধিকার করেছে জগদ্ধাত্রী।

এই ধারাবাহিকের আগামী পর্বের শুরুতে দেখা যাবে জগদ্ধাত্রী তাঁর ননদ কৌশিকী ব্যবসায়ীকে মুখার্জিকে বলছে, নর্থ-ইস্ট থেকে শুরু করে সমস্ত বর্ডার লাইনে জাল ঔষধের কারবার রমরমিয়ে চলছে। এই চোরাই কারবারে জড়িয়ে যাবে কৌশিকী মুখার্জির কোম্পানির নাম।

উল্লেখ্য, মা দুর্গা যেন মুখ তুলে তাকিয়েছেন সিরিয়ালের কলাকুশলী ও নির্মাতাদের দিকে। যদিও টিআরপি তালিকায় মোটেই হেলা-ফেলা নয় এই সিরিয়াল। মাঝেমধ্যে একটু-আধটু পিছিয়ে পড়লেও, এক নম্বরে উঠে আসে এই ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াই চলে অনুরাগের ছোঁয়া ও জগদ্ধাত্রীর মধ্যে। তবে বিগত প্রায় এগারো মাস ধরে সূর্য-দীপার জুটিকে টক্কর দিতে ব্যর্থ হয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু।

ধারাবাহিকের এক নম্বরে আসার প্রসঙ্গে ধারাবাহিকের অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় বলছেন,”প্রথম হলে আনন্দ হওয়াটাই স্বাভাবিক। তবে এটা টক্কর নয়। জীবনে যেমন ওঠাপড়া থাকে, সিরিয়ালেও এগোনো পিছনো থাকে। তবে দর্শকরা প্রথম দিন থেকেই অনেক ভালোবাসা দিয়েছে। এটাই ভালো লাগে।” অভিনেতা মনে করেন, জগদ্ধাত্রী সিরিয়ালের গল্পে রহস্য থেকে প্রেম, পারিবারিক ড্রামা থেকে শুরু করে অ্যাকশান সব রসদ রয়েছে। তাই দর্শকরা চাইলেও সহজে আগ্রহ হারিয়ে ফেলতে পারবেন না।

Titli Bhattacharya