Connect with us

Bangla Serial

‘রঞ্জাকে বি’ষ খাওয়ানোর ট্র্যাক এনে নেগেটিভ মল্লার পজেটিভ হয়েছে, এখানেও নেগেটিভ পরাগ পজেটিভ হবে?’ ট্রোল হচ্ছে শিমুল

Published

on

Shimul Mollar Porag

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’র কথা মনে আছে? ধারাবাহিকে বউকে খুনের ছক কষেছিল মন্দার? কফি ডেটের নাম করে রঞ্জাকে বিষ মেশানো কফি খাইয়ে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল সে। রঞ্জাকে ওই অবস্থায় ফেলে আসতে দেখে সে মন্দারকে বলে, ‘ভালোই হল, এই ভালোবাসার চেয়ে বিষই ভালো’। বউয়ের একথা কথা কানে বাজে মন্দারের। চোখে-মুখে ফুটে ওঠে মনের ভিতরের যন্ত্রণা। প্রোমো দেখে বেশ উত্তেজিত হয়েছিলেন দর্শকরা। নেগেটিভ মন্দারকে ঠিক এইভাবেই পজিটিভ ট্রাকে নিয়ে আসেন ধারাবাহিকের নির্মাতারা।

একই দৃশ্য দেখা গেল সাম্প্রতিক অন্য এক জনপ্রিয় ধারাবাহিকে। নেগেটিভ পরাগকে পজেটিভ বানাতে একই গল্প ফাঁদলেন এই ধারাবাহিকের নির্মাতারাও। এই নিয়ে দর্শকমহলে উঠেছে সমালোচনার ঝড়। ভক্তদের মতে পিলুর গল্পই হুবহু টুকে দিয়েছেন ধারাবাহিকের পরিচালক।

সম্প্রতি ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল বিজয়া দৃশ্য। দশমীর দিন সিঁদুর খেলার মেতে শিমুল ও গোটা পরিবার। হঠাৎই বিপাশা তাকে এসে বলে বিসর্জনের সময় নাকি দারুণ সারপ্রাইজ আছে। কী সারপ্রাইজ? সিদ্ধি। যা শুনে আরো আনন্দে আত্মহারা হয়ে ওঠে শিমুল। কিন্তু আড়াল থেকে তার দেওর পলাশ পরাগকে বলে সেই সিদ্ধিতে বিষ মিশিয়ে দেবে। পরাগ শিমুলের মরে যাবার ভয় পেলেও,পলাশ তাকে বলে, ‘ও মরলে তোর কি।’

পরের দৃশ্যেই দেখা গেল, সিদ্ধি খেয়েই মাটিতে লুটিয়ে পড়ে শিমুল। পলাশ ছুটে আসে তা দেখে। তখন শিমুল চোখ মেলে বলে,’কেন করলে এরকম দেখতে এসেছিলে মরে গেছে কিনা?’ বলা বাহুল্য যে দৃশ্য মনে করিয়ে দেয় ‘পিলু’ ধারাবাহিকের কফি ডেটের দৃশ্য। তবে কি এবার নেগেটিভ পরাগকে পজেটিভ বানানো হবে? তার উত্তর পাওয়া যাবে আগামী এপিসোডগুলিতে।

উল্লেখ্য,দিন দিন জটিল হচ্ছে বাংলা ধারাবাহিক মনের কথা কই-য়ের গল্প। এই মেগা শুরুর সময় থেকেই পারিবারিক কূটকাটালিকে প্রাধান্য দিয়েছে নির্মাতারা। প্রথম প্রোমোতে দেখা গিয়েছিল পাড়ার বউদের মধ্যেকার একটা শক্তিশালী বন্ধুত্বই হবে ছবির গল্প। তবে একাধিক বিতর্কমূলক পর্ব দেখিয়ে সমালোচনার মুখেও পড়েছিল এই ধারাবাহিক।