Bangla Serial

Adrit-Soumitrisha: বনিবনা একদম নেই, ক্যামেরার সামনেই ঝগড়া আদৃত-সৌমীতৃষার! উচ্ছেবাবুর গায়ে হাত তুলল মিঠাই

সালটা ২০২১। জি বাংলার পর্দায় শুরু হয়েছিল মোদক পরিবারের কাহিনী। মিষ্টির কারিগর মিঠাইয়ের প্রেমে পড়েছিল সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু। দু বছরের বেশি ধরে বাঙালির ড্রয়িং রুমে রাজত্ব করেছে এই ধারাবাহিক। দিনের পর দিন টিআরপি তালিকায় থেকেছে শীর্ষে। তবে চলতি বছরের জুন মাসে মিঠাই। ১১ জুন সম্প্রচারিত হয়েছিল এই সিরিয়ালের শেষ সম্প্রচার।

ধারাবাহিক শেষের দুদিন আগে স্টুডিও চত্বর ছিল দেখার মতো। সিরিয়ালের নায়ক আদরি এবং নায়িকার সৌমিত্রিকা কুন্ডুকে ফেয়ারওয়েল দিতে হাজির হয়েছিলেন শয়ে শয়ে মানুষ। ভক্তদের সঙ্গে হাসিমুখে কথা বলেছিলেন দুজনেই। তুলেছেন সেলফিও। অনুরাগী দেড় গিটার বাজিয়ে গান গেয়েও শুনিয়েছিলেন আদৃত।

বলাবাহুল্য মিঠাই ও উচ্ছেবাবুর জুটি বিরাজ করে দর্শকদের মনের মনিকোঠায়। তাই এই জুটিকে আবারও পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। অনস্ক্রিন আদৃত সৌমিতৃষার রসায়ন দেখতে তাই অপেক্ষা করে আছে ভক্ত মহল। এর মধ্যেই ফের ক্যামেরায় ধরা দিল এই জুটি।

সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেওয়ার সময় ফের একবার দর্শক তাঁদের পছন্দের জুটিকে দেখল এক ফ্রেমে। আদৃতের সঙ্গে খুনসুটিতে মেতে সৌমিতৃষা। অনস্ক্রিনই তাঁকে পেটাচ্ছে সে।

তবে আবার কবে দুজনকে এক ফ্রেমে দেখা যাবে সেই প্রশ্নের উত্তরে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। এই মুহূর্তে সৌমিতৃষা ব্যস্ত ‘প্রধান’ ছবির শ্যুটে। অভিনেতা দেবের হাত ধরেই টলিউডে অভিষেক ঘটবে তাঁর। ছবির পরিচালক অভিজিৎ সেন। প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরী। দেব ও সৌমিতৃষা ছাড়াও এই ছবিতে থাকছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়ও। , টলিউডে হিট টনিক জুটির সঙ্গে কাজ করতেও উচ্ছসিত দর্শকরা।

Titli Bhattacharya