জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অর্কর চেয়ে উদয় ভালো! নতুন ধারাবাহিক ‘পরিণীতা’-য় উদয়কে নায়ক হিসেবে দেখে প্রতিক্রিয়া দর্শকদের!

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক পরিণীতা (Parineeta)। আর এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। এতদিন পার্শ্বচরিত্রে অভিনয় করার পর এই প্রথম লিড রোল পেয়েছেন অভিনেতা। আর উদয়কে নায়ক হিসেবে দেখেই অর্কর সঙ্গে তুলনা জুড়েছেন দর্শকেরা।

অর্কর চেয়ে উদয় ভালো! মন্তব্য দর্শকদের

স্টার জলসার ‘তোমাদের রানী’ ধারাবাহিকে নায়ক দূর্জয়ের চরিত্রে অভিনয় করেন অর্কপ্রভ রায়।‌ কিন্তু প্রথম থেকেই অর্কপ্রভকে নিয়ে দর্শকদের মধ্যে ছিল মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই অর্ককে মেগা সিরিয়ালের নায়ক হিসেবে মেনে নিয়েছিলেন। আবার অনেকেই বলেছিলেন তাঁকে মানাচ্ছেই না রানী অভিকার পাশে। আবার, অভিকা ও অর্কর জুটি রীতিমতো হিট ছিল। ‌

অন্যদিকে,এতদিন অভিনেতা উদয় প্রতাপ সিং অভিনয় করেছেন‌ জি বাংলার সুপারহিট বাংলা সিরিয়াল ‘নিম ফুলের মধু’তে। এই সিরিয়ালে তিনি অভিনয় করেছেন নায়ক সৃজনের ভাই চয়নের ভূমিকায়। চয়নের চরিত্রটি করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন উদয়। তবে এই প্রথম কোন সিরিয়ালে তিনি প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন।

পরিণীতা ধারাবাহিকের গল্প গ্রাম্য সাধারণ মেয়ে পারুলের কাহিনী। নায়িকাকে মোটেও পছন্দ করে না শহুরে ছেলে রায়ান। কিভাবে নায়কের মন দখল করে নিজেকে প্রমাণ করবে তা দেখানো হবে কাহিনীতে। যদিও মেগার প্রোমো দেখে অসন্তুষ্ট দর্শক। বিশেষ করে নিম ফুলের মধুর অনুরাগীরা।

তবে, অর্কর সঙ্গে তুলনায় এগিয়ে আছে উদয়। দর্শকদের কথায়, “উদয় যথেষ্ট ফিট ও হ্যান্ডসাম অভিনেতা। ওকে সাইড নায়ক হিসেবে মানায় না। ভাবছি অনেক দিন ধরে কবে তাকে মেইন লিডে দেখতে পাবো। অবশেষে পূর্ণ হলো। কিন্তু দর্শকরা এও বলছেন, ধারাবাহিকের কাহিনি বস্তাপচা। আর নায়িকা দুটোই জঘন্য থেকে জঘন্য তম। নায়ক দুটো উদয় ও রিয়াজ ভালোই হ্যান্ডসাম। অন্তত অর্ক ছেলেটা থেকে ভালো। যারা উদয় কে নিয়ে সমালোচনা করে তারা অর্কর মতো নায়ককে নিয়ে আসক্ত তাদের নিয়ে কিছু বলার নাই।

TollyTales NewsDesk