জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“জঘন্য অতীব জঘন্য, দায়িত্ব নিয়ে ফ্লপ করাবো…” জি বাংলার ‘পরিণীতা’-কে ফ্লপ করানোর হু’মকি নিম ফুলের ভক্তদের

টেলিভিশন পর্দায় একের পর এক নতুন সিরিয়াল (Bengali Serial) আসছে। জি বাংলা এবং স্টার জলসা নিত্য নতুন সিরিয়াল এনে হাজির করেছে। সম্প্রতি স্টার জলসার পর দেয় চালু হয়েছে নতুন ধারাবাহিক দুই শালিক। ঠিক এমন ভাবেই সম্প্রতি জি বাংলাতে একটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ হলো। আর এই নতুন ধারাবাহিকের নাম ‘পরিণীতা’। তবে ধারাবাহিকের প্রোমো দেখে তীব্র হতাশ দর্শকেরা।

ধারাবাহিক ‘পরিণীতা’-কে ফ্লপ করাবে নিম ফুলের মধুর অনুরাগীরা!

এতদিন বিভিন্ন ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও এবার লিড চরিত্রে দেখা যাবে অভিনেতা
উদয় প্রতাপ সিং-কে। জি বাংলার নতুন সিরিয়াল পরিণীতা-তে নায়কের চরিত্রে অভিনয় করবেন তিনি। এই সিরিয়ালে উদয়ের বিপরীতে নায়িকা পারুলের চরিত্রে অভিনয় করবেন নবাগতা অভিনেত্রী ঈশানি।

এতদিন অভিনেতা উদয় প্রতাপ সিং-কে দর্শকরা দেখেছেন জি বাংলার আরও এক সুপারহিট বাংলা সিরিয়াল ‘নিম ফুলের মধু’তে। সিরিয়ালে তিনি অভিনয় করেছেন নায়ক সৃজনের ভাই চয়নের ভূমিকায়। ইতোমধ্যে চয়নের চরিত্রটি করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন উদয়। তবে এবার নতুন সিরিয়ালে তিনি প্রধান নায়কের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। ধারাবাহিকের গল্প একজন গ্রাম্য সাধারণ মেয়ে পারুলের কাহিনী। যাকে মোটেও পছন্দ করে না শহুরে আধুনিক ছেলে রায়ান। কিভাবে রায়ানের মন দখল করে পারুল নিজেকে প্রমাণ করবে তা দেখানো হবে পরিণীতার কাহিনীতে। যদিও মেগার প্রোমো দেখে রীতিমতো অসন্তুষ্ট দর্শক। বিশেষ করে নিম ফুলের মধুর অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় তাঁরা লিখছেন, পরিণীতাকে দায়িত্ব নিয়ে ফ্লপ করাবেন তাঁরা। সমাজ মাধ্যমে একজন লিখলেন, “জঘন্য অতীব জঘন্য। এমন সিরিয়াল, তাও যদি সেটা বাদ দিই এই নায়ক নায়িকা নেওয়ার কথা মাথাতে এলো কি করে! যদি এটার জন্য নিম ফুলের শেষ হয় তাহলে দায়িত্ব নিয়ে ফ্লপ করাবো।’ আরেকজন লেখেন, ‘ভাবলাম উদয় নায়ক হয়ে আসছে পুরো জমে যাবে কিন্তু নাটকের স্ক্রিপ্ট এত বাজে লাগলো দেখার ইচ্ছেটাই চলে গেলো’। এখন দেখা যাক সত্যিই ‘পরিণীতা’ ফ্লপ করে নাকি হিট করে।

TollyTales NewsDesk